সোমবার, ২১ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

হবিগঞ্জে যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

প্রতিদিন ডেস্ক

হবিগঞ্জে যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া বিভিন্ন স্থানে আরও চার লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর—

হবিগঞ্জ : বাহুবল উপজেলায় আব্দুল হামিদ নামে এক যুবককে গতকাল প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার চলিতাতলা সপ্তডিঙ্গা ফিলিং স্টেশনের কাছে বেলা ১১টার দিকে এ খুনের ঘটনা ঘটে। নিহত হামিদ পুটিজুরী ইউনিয়নের মণ্ডল কাপন গ্রামের আব্দুল জব্বারের ছেলে। ঘটনার পর পুলিশ সপ্তডিঙ্গা ফিলিং স্টেশনের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করেছে। হামিদের বিরুদ্ধে মাদক ডাকতিসহ কয়েকটি মামলা রয়েছে বলে জানিয়েছেন হবিগঞ্জ সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) রাশেলুর রহমান।

নেত্রকোনা : জেলা সদরের হোসেনপুর এলাকায় ধান খেত থেকে গতকাল অজ্ঞাত নারীর গলাকাটা লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন জানান, লাশের পরিচয় শনাক্ত ও জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। চট্টগ্রাম : কর্ণফুলী নদী থেকে অজ্ঞাত পরিচয় নারীর লাশ শনিবার রাতে উদ্ধার করেছে পুলিশ। তার মাথায় সিঁদুর ও হাতে শাখা ছিল। মৃতদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রাঙামাটি : জেলা শহরের জিমনেসিয়ামের পেছনে কাপ্তাই হ্রদে অজ্ঞাত ব্যক্তির লাশ পাওয়া গেছে। তার পরনে রয়েছে লুঙ্গি ও কাল চেকচেক শার্ট। পলিশের ধারণা তাকে হত্যা করা হয়েছে। সিরাজগঞ্জ : যমুনা নদী থেকে অজ্ঞাতনামা যুবকের মরদেহ গতকাল উদ্ধার করেছে পুলিশ। তার পরনে জিন্সের প্যান্ট ও গেঞ্জি ছিল। ধারণা করা হচ্ছে উজান থেকে ভাসতে ভাসতে লাশটি এখানে এসেছে।

সর্বশেষ খবর