মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

এক পলক

উচ্ছেদ অভিযান

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পুর্বাচল উপ-শহরের ১ নম্বর সেক্টর নিলা মার্কেট এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে রাজউক কর্তৃপড়্গ। সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত্ম চলে এ উচ্ছেদ অভিযান। উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার অলিউর রহমান। এদিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কাঁচপুর ব্রিজ সংলগ্ন শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে অবৈধভাবে জেটি স্থাপন করায় একটি টেক্সটাইলের মালিকপক্ষকে ৩ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া শীতলক্ষ্যার উভয় তীরে একটি ড্রেজার, ১২টি বাঁশের তৈরি জেটি, একটি সেমি পাকা ভবনসহ অন্তত ২৫টি স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। গতকাল সকাল থেকে বিকাল পর্যন্ত বিআইডব্লিউটিএ এ উচ্ছেদ অভিযান চালায়।

—রূপগঞ্জ ও সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

ফতুল্লায় শিশু ধর্ষণের শিকার

নারায়ণগঞ্জ ফতুল্লায় বিস্কুট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত সুমনকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে সুমনের বিরুদ্ধে থানায় মামলা করেন।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু

খুলনায় নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে আব্দুস সোবাহান সানা নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।  এ সময় তার ছেলে মিলন সানা আহত হন। নিহত সোবাহান সানা খুলনার কয়রা উপজেলার গোবরা গ্রামের ওয়াজেদ সানার ছেলে। —নিজস্ব প্রতিবেদক, খুলনা

বাড়িতে ঢুকে মারধর, মামলা

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক নারী শিক্ষিকার বাড়িতে ঢুকে মারধর ও জুতাপেটাসহ লাঞ্ছনার অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় জেলা জাতীয় পার্টির সদস্যসচিব আবদুল মজিদ খন্দকার ও তার স্ত্রী রোকেয়া খন্দকারকে আসামি করে মামলা হয়েছে। নির্যাতনের শিকার শাহীনূর পারভীনের বাবা সাইফুল ইসলাম বাদী হয়ে গতকাল দুপুরে মামলাটি করেন। এর আগে রবিবার রাতে শাহীনূর পারভীনকে হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে সোমবার সকালে তাকে বাড়িতে নেওয়া হয়।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর