মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

এক পলক

বয়লার বিস্ফোরণে নিহত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি কারখানায় বয়লার বিস্ফোরণে এক কর্মী নিহত ও দুজন আহত হয়েছেন। গত রাতে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। আহত শ্রমিকদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত লিমন মিয়া (২৮) বগুড়ার গাবতলী থানার হাপানীয়া গ্রামের আব্দুল বাকীর ছেলে। সোনারগাঁ থানার ওসি-অপারেশন আব্দুল জাব্বার বলেন, বয়লার বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। 

—সোনারগাঁও প্রতিনিধি

গ্যাস লাইন লিক ঘরে অগ্নিদগ্ধ ২

ঢাকার সাভারে একটি ঘরে আগুন লেগে দগ্ধ হয়েছে দুজন। আশঙ্কাজনক অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে রবিবার দিবাগত রাতে সাভারের শাহীবাগ এলাকার ডা. আব্দুল কুদ্দুসের বাড়িতে। এলাকাবাসী জানান, ওই বাড়ির গ্যাস লাইনে লিক ছিল। রাতে কেউ সিগারেট জালানোর সময় গ্যাস থেকে ঘরে আগুন ধরে যায়। এ সময় দগ্ধ হন বাড়ির ভাড়াটিয়া রোমানা (৩২) ও তার দেবর রতন মিয়া (৩২)। চিকিৎসকরা জানিয়েছেন, দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের শরীরের ৭৫ শতাংশ পুড়ে গেছে।

—সাভার প্রতিনিধি

ফিলিং স্টেশনকে জরিমানা

গাজীপুরের কালীগঞ্জে জালানি তেল বিক্রির সময় পরিমাপে কম দেওয়ার অপরাধে একটি ফিলিং স্টেশনকে গতকাল এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় সঠিক পরিমাপ নিশ্চিত না করা পর্যন্ত স্টেশনটি বন্ধ রাখারও নির্দেশ দেওয়া হয়। বিএসটিআই-এর ইন্সপেক্টর বিল্লাল হোসেন জানান, কালীগঞ্জ উপজেলার কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মেসার্স উত্তরা বিজয় ফিলিং স্টেশনে গ্রাহকদের কাছে জ্বালানি তেল বিক্রির সময় প্রতি লিটারে ২০০ মিলিলিটার কম দিয়ে আসছে।

—গাজীপুর প্রতিনিধি

ছাত্রী ধর্ষণের দায়ে আটক

ঢাকার সাভারে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ আলী নামে একজনকে আটক করেছে পুলিশ। সাভারের ব্যাংক টাউন এলাকায় সোমবার দুপুরে ধর্ষণের এ ঘটনা ঘটে। সাভার মডেল থানার ওসি জানান, ধর্ষণের শিকার শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

—সাভার প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর