বুধবার, ৪ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

এক পলক

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন ব্রাহ্মণবাড়িয়া-১  আসনের আওয়ামী লীগের নব-নির্বাচিত সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন সংগ্রাম। গতকাল শ্রদ্ধা নিবেদনের সময় তার সঙ্গে ছিলেন সাবেক ছাত্রনেতা আবু আব্বাস ভূইয়া, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা নাফিউল কবির নাফা, তানভির আক্তার শিপার, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহমেদ হোসেন মির্জা, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মোস্তফা আহমেদ, টুঙ্গীপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান তাসভীরুল হুদা বাবু।

—গোপালগঞ্জ প্রতিনিধি

নাতির ফাঁসি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার চেঙ্গারচর এলাকায় স্বর্ণালঙ্কার ও মোবাইল সেট চুরি করে আপন দাদি করফুল বেগমকে (৭৫) শ্বাসরোধ করে হত্যার অপরাধে নাতি মোখলেছুর রহমানকে (২৫) মৃত্যুদণ্ড ও চুরির ঘটনায় আরো তিন বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদ এই রায় দেন।

—চাঁদপুর প্রতিনিধি

জিনের বাদশা আটক

বিকাশের মাধ্যমে প্রতারণার অভিযোগে কথিত তিন প্রতারক ‘জিনের বাদশাকে’ আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ফরিদপুর। মঙ্গলবার ভোর রাতে ফরিদপুরের ভাঙ্গা ও মাদারীপুর জেলায় অভিযান চালিয়ে বিল্লাল মাতুব্বর, শের আলম ফকির ও ইমরানকে আটক করা হয়।

—ফরিদপুর প্রতিনিধি

কলাপাড়ায় শিশু অপহরণ

পটুয়াখালীর কলাপাড়ায় রাখাইন শিশু অপহরণের ঘটনায় মামলা হয়েছে। অপহূত আবিরের (৪) মা নিশি তালুকদার কলাপাড়া উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন।

—কলাপাড়া প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর