সোমবার, ১৬ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় নওগাঁয় পাঁচ কিশোরগঞ্জে চারজন নিহত

প্রতিদিন ডেস্ক

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। কিশোরগঞ্জে প্রাণ হারিয়েছেন চারজন। নওগাঁ জেলার পোরশায় দুর্ঘটনায় নিহতরা হলেন, পোরশা উপজেলা কসনা গ্রামের আশরাফুল ইসলাম (৪২), আব্দুল সালাম (৫০), হিরা বেগম (৪০) ও অপরজন অজ্ঞাত নারীর নাম জানা সম্ভব হয়নি। স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দুপুরে কুসরপাড়া নামক স্থানে যাত্রীবাহী বাস একটি ইজিবাইককে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

অপরদিকে পত্নীতলায় রমজান আলী নামে এক মৎস্য চাষী মাছভর্তি ভটভটি উল্টে নিচে চাপা পড়ে নিহত হয়েছেন। অপর এক ভটভটির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ভাগলপুর সড়কে গতকাল সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এতে ছয়জন আহত হন। তাদের বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক আব্দুল করিম ও শাহীন মিয়া নামে দুজনকে মৃত ঘোষণা করেন। আহত চারজনকে ঢাকায় রেফার্ড করলে রাস্তায় অটোরিকশার চালক লালন মিয়া মারা যান। নিহত সবার বাড়ি বাজিতপুর উপজেলায়। অপরদিকে দুপুরে পাকুন্দিয়া উপজেলার বরাটিয়া চৌরাস্তার কাছে বাসচাপায় সাবিহা ইসলাম নামে পাঁচ বছরের এক শিশু নিহত হয়েছে। সে বাহাদিয়া গ্রামের শরীফুল ইসলামের মেয়ে। বাবার সঙ্গে মোটর সাইকেলে করে বাড়ি থেকে বের হয়ে বরাটিয়া চৌরাস্তার কাছে গেলে শিশু সাবিহা মোটর সাইকেল থেকে পড়ে যায়। এ সময় একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গাইবান্ধায় অটোরিকশা উল্টে প্রাণ গেল শিশুর : গাইবান্ধা প্রতিনিধি জানানা, পহেলা বৈশাখের আনন্দ করতে অটোরিকশাযোগে একদল শিশু গত শনিবার বের হলে গাইবান্ধা-নাকাইহাট সড়কের নতুন বাজার এলাকায় অটোরিকশটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে এলিন (১৩)  নামে এক শিশুর মৃত্যু হয়। নিহত এলিন গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের পগৈল গ্রামের তাজুল ইসলামের ছেলে।

সর্বশেষ খবর