শনিবার, ২ জুন, ২০১৮ ০০:০০ টা

চার জেলায় পাঁচ লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

চার জেলায় পাঁচ লাশ উদ্ধার করা হয়েছে। নোয়াখালী প্রতিনিধি জানান— দ্বীপ উপেজেলা হাতিয়ার মেঘনা নদীর নলচিরা এলাকা থেকে শুক্রবার বেলা ১১টার দিকে গলা কাটা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাতে হাতিয়ার মেঘনা নদীর চেয়ারম্যানঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় আরো একটি যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।  তবে নিহতদের নামপরিচয় জানা যায়নি।

কুমিল্লা :  সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা এলাকার একটি খালের পাশ থেকে  মনির হোসেন (৪৫) নামে মাদকাসক্ত যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত মনির সদর দক্ষিণ উপজেলার উলুরচর গ্রামের বাসিন্দা। স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হয়ে বাড়ি ফিরেনি মনির। সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, মাদক সেবন করতে গিয়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

টাঙ্গাইল : টাঙ্গাইলে শহরের কাগমারী এলাকা থেকে শ্বাসরোধ করে হত্যা করা শামসুল আলম (৬০) নামের এক কাজীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কাজী শামসুল আলম টাঙ্গাইল শহরের পূর্ব আদালত পাড়ার মৃত আব্দুল রহিমের ছেলে। শামসুল আলম টাঙ্গাইল সদর উপজেলার বাঘিলের কাজী ছিলেন ।

ফুলপুর : ময়মনসিংহের ফুলপুর উপজেলার সদর ইউনিয়নের কাঁকড়ারচর গ্রামে নগুয়া ব্রিজের নিচ থেকে শুক্রবার সকালে জোসনা (৪০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত হওয়ার কারণ জানা যায়নি। ছয় সন্তানের জননী জোসনা ভাইটকান্দি ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের নুরুল ইসলামের স্ত্রী বলে জানা গেছে। ওসি একেএম মাহবুব আলম বলেন, লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর