মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮ ০০:০০ টা

এক পলক

অপহরণের পর ধর্ষণ

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় শিক্ষার্থীকে অপহরণ করে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার  বিকালে বখাটে উজ্জল ওরফে শাকিবকে (২৩) আসামি করে মামলা করেন ধর্ষিতার মা। ৪ জুলাই সকালে বালুচর এলাকা থেকে ওই ছাত্রীকে অপহরণ করে তুলে নেওয়া হয়েছিল।

— নারায়ণগঞ্জ প্রতিনিধি

টেঁটা চাপাতিসহ গ্রেফতার ১২

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বক্তাবলীতে বিপুল সংখ্যক টেঁটা, চাপাতিসহ ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাত সাড়ে ১১টা থেকে সোমবার বিকাল পর্যন্ত দফায় দফায় অভিযানে ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের আকবরনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

— নারায়ণগঞ্জ প্রতিনিধি

তিন প্রতারক আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চেয়ার নামে এক এনজিওর নামে টাকা আত্মসাতের অভিযোগে তিন প্রতারককে আটকের পর পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। সোমবার দুপুরে উপজেলার ভোলাব ইউনিয়নের কেরাবো এলাকায় ঘটে এ ঘটনা।  আটকরা হলেন জামান, আ. রব, হাসান ও আজিজ।

— রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

মা সমাবেশ

সখীপুরে অনুুুষ্ঠিত হয়েছে মা সমাবেশ। বহেড়াতৈল ইউনিয়ন পরিষদের আয়োজনে স্থানীয় মাঠে প্রায় ২০০ গর্ভবতী মা সমাবেশে অংশ নেন। প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়। গোলাম ফেরদৌসের সভাপতিত্বে বক্তৃতা করেন, মৌসুমী সরকার রাখী, ডা. বেলায়েত হোসেন প্রমুখ। সমাবেশে গর্ভবতী মায়েদের বিনামূল্যে রক্তের        হিমোগ্লোবিন, ব্লাড সুগার, রক্তের গ্রুপ নির্ণয় ও এএনসি চেকাপ করে ওষুধ বিতরণ করা হয়।

—সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর