Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ৪ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৪১

প্রেমিকার ফোন নম্বর না দেওয়ায় যুবক খুন

প্রতিদিন ডেস্ক

প্রেমিকার ফোন নম্বর না দেওয়ায় যুবক খুন

ঢাকার আশুলিয়ায় প্রেমিকার ফোন নম্বর না দেওয়ায় যুবক খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়া ঝিনাইদহ, ব্রাহ্মণবাড়িয়া, গাইবান্ধা, চুয়াডাঙ্গা, কক্সবাজার ও নীলফামারীতে সাতটি খুন-লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে। প্রতিনিধিদের খবর—

সাভার : ঢাকার আশুলিয়ায় সাগর হোসেন নামে (২৬) এক যুবক খুন হয়েছেন। নিখোঁজের ১৫ তিন পর গতকাল আউকপাড়া এলাকার জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত অভিযোগে সাগরের দুই বন্ধু ফয়সাল ও মেহেদীকে আটক করা হয়েছে। ঝিনাইদহ : ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে তোয়াজ উদ্দিন (৬২) নামে এক বাঁওড় কেয়ারটেকারকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

ব্রাহ্মণবাড়িয়া : নিখোঁজের তিন দিন পর আশুগঞ্জের তালশহর থেকে গতকাল হাত-পা বাঁধা অবস্থায় রিকশা চালক শামীম মিয়ার (১৫) লাশ উদ্ধার করা হয়েছে।

গাইবান্ধা : গোবিন্দগঞ্জ উপজেলার দামগাড়ী গ্রাম থেকে স্বর্ণা (২৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বর্ণা ওই গ্রামের সুমনের স্ত্রী।

এছাড়া কক্সবাজারের টেকনাফে আয়াত উল্লাহ (২৯) নামে এক যুবক, নীলফামারীর সৈয়দপুরে নাঈম মাস্টার (৭০) নামে এক বৃদ্ধের এবং চুয়াডাঙ্গার দামুড়হুদায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।


আপনার মন্তব্য