সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

এক পলক

শিশু আকিফা হত্যা বাস মালিক গ্রেফতার

সম্প্রতি কুষ্টিয়ার চৌড়হাস এলাকায় বাসচাপায় শিশু আকিফা নিহত হওয়ার ঘটনায় গঞ্জেরাজ পরিবহনের মালিককে আটক করেছে র‌্যাব। গতকাল  ভোরে র‌্যাব-৮ ফরিদপুরের ক্যাম্প কমন্ডার অতিরিক্ত পুলিশ সুপার রইস উদ্দিনের নেতৃত্বে একটি দল শহরের ঝিলটুলী এলাকার নিজ বাড়ি থেকে গঞ্জেরাজ পরিবহনের মালিক জয়নাল আবেদিনকে আটক করে। —ফরিদপুর প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

খুলনা মহানগরীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে লিমা বেগম নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। লিমা বাগেরহাট রামপালের বাবুরহাট গ্রামের শাহাদাত হোসেনের স্ত্রী। এদিকে রংপুরের মিঠাপুকুর উপজেলায় গতকাল মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নাজমিন বেগম এক গৃহবধূ মারা গেছেন। নাজমিন পুলিশের এএসআই রবিউল ইসলামের স্ত্রী। রবিউল গাইবান্ধার সাদুল্লাপুর থানায় কর্মরত।

—নিজস্ব প্রতিবেদক, খুলনা ও রংপুর

৩৫ কাঠুরিয়া হত্যার বিচার দাবি

১৯৯৬ সালে রাঙ্গামাটির লংগদুতে ৩৫ জন কাঠুরিয়াকে হত্যার বিচার দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রবিবার শহরের শাপলা চত্বর এলাকায় পার্বত্য অধিকার ফোরাম ও বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম বাঙ্গালী ছাত্র পরিষদের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়। বক্তারা ৩৫ কাঠুরিয়া হত্যার দ্রুত বিচার দাবি করেন।

—খাগড়াছড়ি প্রতিনিধি

সাভারে পোশাক শ্রমিককে ধর্ষণের চেষ্টা, আটক ৪

সাভারের আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে অপহরণ করে ধর্ষণচেষ্টার অভিযোগে নকিব মিয়া (২০), নাইমুর রহমান দুর্জয় (১৯), ফারুক হোসেন (২২) ও আল আমিন (২০) নামে চারজনকে আটক করে পুলিশ। এরা সবাই আশুলিয়া এলাকার বাসিন্দা। পুলিশ জানায়, গতকাল উত্তর গাজীরচট এলাকা থেকে ওই পোশাক শ্রমিককে জোরপূর্বক রিকশায় তুলে নেওয়া হয়। স্থানীয় চারাল পাড়ার একটি বহুতল ভবনের ফ্লাটে নিয়ে ধর্ষণের চেষ্টা করা হয়। এ সময় ওই নারীর চিৎকার শুনে স্থানীয়রা চার অপহরণকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

—সাভার প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর