মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

গাজীপুরে ব্যবসায়ী খুনের দায়ে ৭ জনের ফাঁসি

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে এক ব্যবসায়ীকে খুনের দায়ে ৭ জনের ফাঁসির রায় ও একজনের পাঁচ বছরের কারাদণ্ডের রায় দেওয়া হয়েছে। সোমবার সকালে গাজীপুর জেলা ও দায়রা জজ আদালতে বিচারক একেএম এনামুল হক এ রায় দেন। নিহত ব্যবসায়ীর নাম মিলন ভূঁইয়া। তিনি গাজীপুরের কাপাসিয়া থানার নলগাঁও গ্রামের হবি ভূঁইয়ার ছেলে।

মামলার বিবরণে জানা যায়, মিলন ভূইয়া গাজীপুর সিটি করপোরেশনের পূর্ব চান্দনা এলাকায় মামার বাড়িতে থেকে ব্যবসা করতেন। ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় মামাতো ভাই শাহজানকে সঙ্গে নিয়ে শ্রীপুর থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে তিনি আক্রান্ত হন। ভাওয়াল জাতীয় উদ্যানের চার নম্বর গেটের কাছে পথ আটকে এ মামলার আসামিরা শাহজাহান ও মিলনকে মারধর করে। একপর্যায়ে মিলনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে তার স্বজনরা মিলনকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিরা হলো : জয়দেবপুর থানার গজারিয়া পাড়া এলাকার রাজীব হোসেন ও কাইয়ুম, কাপাসিয়া থানার ধরপাড়া এলাকার ফারুক হোসেন, নলগাঁও বুরুজপাড়া এলাকার সফিকুল ইসলাম, কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার বুরুদিয়া এলাকার রাজীব, জামালপুরের ইসলামপুর থানার পূর্ব বালিয়াদহ গ্রামের আলী হোসেন এবং কুড়িগ্রামের নাগেশ্বরী থানার সুকানদীঘি এলাকার মোহাম্মদ আলী। এছাড়া আরেকটি ধারায় তাদের প্রত্যেককে ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

সর্বশেষ খবর