শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

গৃহবধূকে ধর্ষণের পর জবাই

নোয়াখালীতে মাছ চুরির অভিযোগে যুবক খুন

প্রতিদিন ডেস্ক

বগুড়ায় গৃহবধূকে ধর্ষণের পর গলা কেটে হত্যা করা হয়েছে। নোয়াখালীতে মাছ চুরির অভিযোগ তুলে খুন করা হয়েছে এক যুবককে। এ ছাড়া কুমিল্লা ও বাগেরহাটে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

বগুড়া : দুপচাঁচিয়া উপজেলায় ধর্ষণের পর দুর্বৃত্তরা গৃহবধূ আফরুজা বেগমকে (২৬) জবাই করে হত্যা করেছে। পুলিশ জানায়, বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে। তালোড়া ইউনিয়নের বড়চাপরা গ্রামের খুদে ব্যবসায়ী আবদুল মান্নান দুই দিন আগে ব্যবসার কাজে বাড়ি থেকে চলে যান। তার স্ত্রী দুই কন্যাসন্তানের জননী আফরুজা বেগম মেয়েদের নিয়ে বাড়ি অবস্থান করেন। এর মধ্যে বড় মেয়ে মনিকা (১০) নানাবাড়ি বেড়াতে যায়। বুধবার রাতে ছোট মেয়ে মিনিকে (৫) নিয়ে আফরুজা বেগম ঘুমিয়ে পড়েন। রাতের কোনো একসময় দুর্বৃত্তরা টিনের দরজা কেটে ঘরে ঢুকে তাকে ধর্ষণের পর জবাই করে। নোয়াখালী : বেগমগঞ্জ উপজেলার কেন্দুরবাগ এলাকায় মৎস্য খামারের মাছ চুরির অভিযোগে গতকাল সকালে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত সোহাগ (৩০) আমানতপুর গ্রামের সলিম উল্যার ছেলে। বেগমগঞ্জ থানার ওসি জানান, সোহাগ বাড়ির পাশে চাচার দুটি মৎস্য খামার দেখাশোনা করতেন। তাদের খামারের পাশে মজুমদারহাট এলাকার কালাম নামে এক ব্যক্তির আরও একটি খামার রয়েছে। বুধবার রাতে কালাম তার খামারের মাছ চুরির জন্য সোহাগকে অভিযুক্ত করলে এ নিয়ে কথাকাটাকাটি হয়। বৃহস্পতিবার সকালে কালামের খামারের কর্মচারী রুবেলসহ কয়েকজন সোহাগকে কুপিয়ে জখম করে।

কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা উপজেলার মাধাইয়া-মীরগঞ্জ এলাকা থেকে গতকাল ব্যবসায়ী ছোটন ভূঁইয়ার (২৮) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ছোটন চান্দিনার মীরগঞ্জ গ্রামের আয়েত আলীর ছেলে। নিহতের স্ত্রী জানান, বুধবার রাত ১০টায় ছোটন আমাকে ফোনে জানায় বাড়ি আসার জন্য সে সায়দাবাদ থেকে বাসে উঠেছে। রাত ১টার দিকে আমি তার মোবাইলে কল করলে ফোন রিসিভ হয় ঠিকই কিন্তু তিনি কথা বলেননি। তারপর থেকে মোবাইল ফোন বন্ধ পাই। বাগেরহাট : সদর উপজেলার বাদোখালী গ্রামে খাল থেকে বুধবার রাতে ভাসমান অবস্থায় অজ্ঞাত তরুণীর বস্তাবন্দী মরদেহ উদ্ধার করা হয়েছে। তরুণীর পরনে রয়েছে কালো বোরকা ও খয়েরি কামিজ।

সর্বশেষ খবর