বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

বাবার হাতে ছেলে খুন

প্রতিদিন ডেস্ক

লক্ষ্মীপুরে বাবার হাতে ছেলে খুন হয়েছে। এছাড়া কুমিল্লায় প্রবাসী ও সাভারে লেগুনাচালককে হত্যা করা হয়েছে। ঝালকাঠিতে উদ্ধার করা হয়েছে এক সরকারি কর্মকর্তার লাশ। প্রতিনিধিদের খবর— লক্ষ্মীপুর : পারিবারিক বিরোধকে কেন্দ্র রায়পুরে ছেলে সাগরকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাবা বেলায়েত হোসেন ভূইয়ার বিরুদ্ধে। পৌরশহরের মধুপুর এলাকার হারিস ভূইয়ার বাড়িতে সোমবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ গতকাল মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আটক করা হয়েছে অভিযুক্ত বাবাকে।

কুমিল্লা : কুমিল্লা সদর উপজেলার জোড়া মেহের গ্রামে শহীদ মিয়া (৫৫) নামের একজন প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তিনি গ্রামের মমতাজ মিয়ার ছেলে। মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। সাভার : ঢাকার আশুলিয়ায় গাড়ি পার্কিং করা নিয়ে বিরোধকে কেন্দ্র করে আসলাম (৪৫) নামে এক লেগুনা চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিরিবিলি এলাকায় গতকাল সকালে এ ঘটনা ঘটে। নিহত লেগুনা চালক মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকার রশিদ পাঠানের ছেলে। আশুলিয়ার নিরিবিলি এলাকায় থেকে লেগুনা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন তিনি। ঝালকাঠি : কাঁঠালিয়া উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা অনিমেশ বিশ্বাসের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি উপজেলার আমুয়ার উত্তর পাড়ের ভাড়া বাসা থেকে উদ্ধার করছে পুলিশ। অনিমেশ  যশোর জেলার বাজারপাড়া গ্রামের অরেবন্ধু বিশ্বাস ছেলে। তিনি আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিক ধারণা কাঠালিয়া থানার ওসির।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর