বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

বিশেষ অভিযানে আটক ৮৩

প্রতিদিন ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জ, ফরিদপুর ও দিনাজপুরে বিশেষ অভিযান চালিয়ে ৮৩ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে বিএনপি-জামায়াত নেতা-কর্মী ও এক জেএমবি সদস্য রয়েছে। মঙ্গলবার রাত থেকে গতকাল পর্যন্ত এ অভিযান চলে। প্রতিনিধিদের খবর—

চাঁপাইনবাবগঞ্জ : জেলার বিভিন্ন স্থান থেকে এক জেএমবি সদস্য ও তিন জামায়াত কর্মীসহ ৩২ জনকে আটক করা হয়েছে। এ সময় আগ্নেয়াস্ত্র, গানপাউডার ও ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ছাড়া মোটরযান আইনে অভিযান চালিয়ে ৭৭ জনকে আটক করে ৩০টি মামলা করা হয়েছে। ফরিদপুর : জেলায় চলমান মাদকবিরোধী বিশেষ অভিযানে মঙ্গলবার রাত থেকে গতকাল ভোর পর্যন্ত ৪৩ জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে ১০টি মামলা হয়েছে।

দিনাজপুর : বিরামপুরে নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপি-জামায়াতের ৫ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। একই সময় বিরামপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদকসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

নাটোরে সাতজনকে তুলে নেওয়ার অভিযোগ : নাটোর প্রতিনিধি জানান, ডিবি পুলিশের পরিচয়ে জেলা ছাত্রদল সভাপতি কামরুল ইসলাম এবং জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল ইসলাম আবুলসহ বিএনপির সাত নেতা-কর্মীকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। নাটোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক জানান, গতকাল আদালতে একটি মামলায় হাজিরা দিয়ে বাড়ি ফিরে যাওয়ার সময় শহরের ভবানীগঞ্জ মোড় থেকে সাদা পোশাকের কয়েকজন আটক করে। নাটোর জেলা বিএনপির সভাপতি অ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু অবিলম্বে আটক সাতজনসহ অন্যদের মুক্তির দাবি জানিয়েছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর