বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

এক পলক

বগুড়ায় সংসদ প্রার্থী জিলানী গ্রেফতার

বিদেশ পাঠানোর নাম করে অর্থ আত্মসাতের অভিযোগে বগুড়া-৩ আসনে নির্বাচনের জন্য মনোনয়নপত্র দাখিলকারী বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট মনোনীত প্রার্থী আব্দুল কাদের জিলানীকে পুলিশ গ্রেফতার করেছে। সোমবার রাতে বগুড়ার আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়া গ্রামের বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

—নিজস্ব প্রতিবেদক, বগুড়া

দুই জামায়াত কর্মী আটক

ঝিনাইদহের কালীগঞ্জে সোমবার মধ্য রাতে পুলিশ অভিযান চালিয়ে জামায়াতের দুই কর্মীকে আটক করেছে। আটকরা হলেন রামচন্দ্রপুর গ্রামের মুক্তার হোসেন ও বেলটদৌলতপুর গ্রামের আরশাদ আলী মণ্ডল। সাতটি হাত বোমাসহ তাদের আটকের দাবি করেছে পুলিশ।

—ঝিনাইদহ প্রতিনিধি

আলটিমেটাম

নর্থ বেঙ্গল সুগার মিলের আটটি কৃষি খামারের শ্রমিকদের মধ্যে আবারও অসন্তোষ দেখা দিয়েছে। মজুরি দৈনিক ৫০ টাকা হারে বৃদ্ধি করা হলেও তা স্থানীয় গ্রাম-গঞ্জের সাধারণ শ্রমিক ও সরকারি অন্যান্য প্রতিষ্ঠানের শ্রমিকদের মজুরির তুলনায় অনেক কম। ফলে তাদের দৈনিক মজুরি বৃদ্ধি করে পুনর্নির্ধারণের দাবিতে আবারও আন্দোলনে নেমেছে শ্রমিকরা। গতকাল সকালে বাগাতিপাড়া উপজেলার কৃষ্ণা কৃষি খামারে এক মানববন্ধন কর্মসূচি পালন করেছে শ্রমিকরা।

—নাটোর প্রতিনিধি

ফরমালিনমুক্ত মাছ বাজার

বগুড়ার কাহালু বাজার ফরমালিনমুক্ত মাছ বাজার ঘোষণা করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অফিসের আয়োজনে গতকাল আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন ইউএনও মো. আরাফাত রহমান।  —নিজস্ব প্রতিবেদক, বগুড়া

পুড়ল শ্রমিক কলোনির ১৫ ঘর

সাভারের আশুলিয়ায় একটি শ্রমিক কলোনির ১৪টি কক্ষ, সামনে থাকা একটি দোকান পুড়ে গেছে। গতকাল দুপুরে আশুলিয়ার তাজপুর এলাকার তমিজ উদ্দিনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে আশুলিয়ার ডিইপিজেড ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

—সাভার প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর