শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

প্রতিদিন ডেস্ক

খুলনা, ফেনী ও কুমিল্লায় ট্রাক এবং বাসচাপায় তিনজন নিহত হয়েছেন। গতকাল এ সব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

খুলনা : লবণচরা থানার সামনে সকালে ট্রাকচাপায় সালাম ফরাজী (৬৫) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন রিকশার আরোহী দুই কলেজ শিক্ষার্থী। পুলিশ জানায়, দ্রুতগতির বালুবোঝাই ট্রাকটি পেছন থেকে রিকশাকে ধাক্কা দিলে চালক ছিটকে পড়েন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ফেনী : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী শহরের মধুপুর রাস্তার মাথায় শ্যামলী পরিবহনের বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আবদুল করিম (৪০) নিহত হয়েছেন। নিহত আবদুল করিম পরশুরাম উপজেলার ঘনিয়া মোড়া গ্রামের সফিকুল ইসলামের ছেলে। জানা যায়, আবদুল করিম গতকাল মোটরসাইকেলে ফেনী আসছিলেন। পথে বাস তাকে চাপা দেয়।

কুমিল্লা : চান্দিনায় বাসচাপায় বশির আহমেদ (২৬) নামে পথচারী এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার হাড়িখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বশির আহমেদ হাড়িখোলা গ্রামের ফজলুল করিমের ছেলে। দুর্ঘটনার পর ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। পালিয়ে গেছে বাসের চালক ও হেলপার।

সর্বশেষ খবর