শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

এক পলক

রাজশাহীতে জামায়াতের আমিরসহ গ্রেফতার ৭০

রাজশাহীর পুঠিয়ায় নাশকতার পরিকল্পনার অভিযোগে জেলা (পূর্ব) জামায়াতের আমির মকবুল হোসেনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে জেলা ও নগর পুলিশের বিশেষ অভিযানে আরও ৭০ জনকে গ্রেফার করা হয়।       

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

টঙ্গীতে মিছিল সমাবেশ

নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরনের নেতৃত্বে গতকাল মিছিল ও সমাবেশ হয়েছে। কাউন্সিলর কার্যালয়ে সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আ.কাদের পাঠান, হাজি আজগর আলী, খালেদুর রহমান রাসেল, সোহেল, আ.রশিদ, আব্দুল্লাহ ও লুফর প্রমুখ। অপরদিকে ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকারের নেতৃত্বে তুরাগ নদে রাসেল-এর পক্ষে নৌকায় চরে প্রচারণা চালানো হয়।

টঙ্গী প্রতিনিধি

ভাঙ্গায় মহাসড়ক অবরোধ

ফরিদপুরের ভাঙ্গায় বিয়ে বাড়িতে হামলা, মারপিট ও গাড়ি ভাঙচুরের অভিযোগে স্বতন্ত্র এমপিসহ জড়িতদের বিচার দাবিতে আওয়ামী লীগের নেতাকর্মীরা মহাসড়ক অবরোধ করেন। গতকাল সন্ধ্যা পৌন ৬টা থেকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আগুন জ্বালিয়ে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করা হয়।

আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস পাওয়ার দুই ঘণ্টা পর রাত পৌনে ৮টায় অবরোধ তুলে নেওয়া হয়। অবরোধচলাকালীন মহাসড়কের দুই পাশে শত শত গাড়ি আটকা পড়ে।

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর