রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
দিনাজপুরের ৩ আসন

লড়াই হবে নৌকা ধানের শীষে

দিনাজপুর প্রতিনিধি

আজ অনুষ্ঠিত হতে যাওয়া একাদশ জাতীয় নির্বাচনে দিনাজপুরের হেভিওয়েট প্রার্থীর তিনটি আসনে নৌকা আর ধানের শীষের হাড্ডাহাড্ডি লড়াই হবে এমনটাই বলছেন সাধারণ ভোটাররা। এ তিনটি আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন দিনাজপুর-২ আসনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি ও বিএনপির সাদিক রিয়াজ পিনাক, দিনাজপুর-৪ পররাষ্ট্রমন্ত্রী এএইচ মাহমুদ আলী এমপি ও বিএনপির সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া এবং দিনাজপুর-৫ আসনের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী আ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি ও বিএনপির জেলা কমিটির আহবায়ক সাবেক এমপি এজেডএম রেজওয়ানুল হক। এ ছাড়া ভোটের মাঠে উত্তাপ ছড়াচ্ছে দিনাজপুর-২ আসনে তিন, দিনাজপুর-৪ এ ৫ ও দিনাজপুর-৫ আসনে চারজন প্রার্থী।

এ সব আসনে বিএনপির তৃণমূলের নেতা-কর্মীরা মনে করেন, শত প্রতিকূলতার মাঝেও সুষ্ঠু নির্বাচন হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তারা।

অপরদিকে আওয়ামী লীগ তৃণমূলের নেতাকর্মীরা মনে করেন, বিগত ১০ বছরে এ সব আসনে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ কারণে জনগণ আবারও নৌকা প্রতীককে বিপুল ভোটে বিজয়ী করবে। সাধারন মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা থাকলেও তারা কোন প্রার্থীকে ভোট দেবেন এ ব্যাপারে বলতে নারাজ। তবে তারা যাতে নিরাপদে ভোট দিতে পারেন এটাই আশা করছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর