মঙ্গলবার, ১ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

এক পলক

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

বরিশালের বানারীপাড়া উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। উপজেলার রায়েরহাট ব্রিজের পাশে স্যাটেলাইট ক্যাবল লাইনের সংযোগের কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হন তিনি। মৃত সাইফুল ইসলাম (২৫) ওই উপজেলার ধারালিয়া গ্রামের বাবুল বেপারীর ছেলে।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

সেই তুফানের বিরুদ্ধে দুদকের মামলা

ধর্ষণের পর মেয়ে ও তার মাকে ডেকে নিয়ে ন্যাড়া করে নির্যাতনের ঘটনায় বহুল আলোচিত বগুড়ার সেই তুফান সরকার ও তার ভাই মতিনের বিরুদ্ধে দুটি মামলা হয়েছে। অসাধু উপায় ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশন (দুদক) সদর থানায় মামলা দুটি করেন। দুই মামলারই বাদী দুদক বগুড়ার সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক আমিনুল ইসলাম।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এসাহাক (৩২) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। সোমবার দুপুরে উপজেলার ভুলতা এলাকায় ঘটে এ ঘটনা। ওই যুবলীগ কর্মীকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত যুবলীগ কর্মী এসাহাক উপজেলার বলাইখা এলাকার আমান উল্লাহর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ভুলতা এলাকার ইউনাইটেড ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে তেল নিতে আসে এসাহাক। এ সময় কয়েক জন সন্ত্রাসী এসে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে জখম করে পালিয়ে যায়। -রূপগঞ্জ প্রতিনিধি

নির্বাচনী অফিসে ভাঙচুর

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১১ ভালুকা আসনে আওয়ামী লীগ মনোনিত মহাজোট প্রার্থী আলহাজ¦ কাজিম উদ্দিন ধনুর নির্বাচনী অফিসে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার দুপুরে উপজেলা হবিরবাড়ি ইউনিয়নের সিডস্টোর বাজার এলাকায় ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি আলমগীর কবিরের রাজনৈতিক কার্যালয় ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনী অফিসে এ ঘটনা ঘটে। আলমগীর কবির জানান, স্থানীয় আওয়ামী লীগ নেতা আবু সাইদ তালুকদারের নেতৃত্বে তার ছেলে অনিক তালুকদার কিছু নব্য আওয়ামী লীগ নেতাদের নিয়ে নৌকার নির্বাচনী অফিসে হামলা ও লুটপাট করে। -ভালুকা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর