Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৪ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৩ জানুয়ারি, ২০১৯ ২৩:০২

এক পলক

এক পলক

বিদ্যুৎ কেন্দ্রে আগুন

নারায়ণগঞ্জের সিদ্ধিগঞ্জে নির্মাণাধীন একটি বিদ্যুৎ কেন্দ্রে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। সিদ্ধিরগঞ্জের সাইলো গেট এলাকার ৩৩৫ মেঘাওয়াট কম্বাইন সাইকেল পাওয়াল প্লান্টের ভেতরে গতকাল সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সিদ্ধিরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা মকবুল হোসেন জানান, আগুনের উৎস ও ক্ষয়ক্ষতি সম্পর্কে জানা যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে। পাওয়ার প্লান্টের প্রকৌশলীরা জানান, এই পাওয়ার প্লান্টের কাজ করছে স্যামসাং সিটি কর্পোরেশন নামে একটি কোরিয়ান কোম্পানি। শুক্রবার (আজ) সকালে বৈঠকে অগ্নিকাণ্ডে বিষয়ে সিদ্ধান্ত হবে।

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

বিএনপির ৪১ জনের জামিন

কলাপাড়ায় বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক আইনের দুটি মামলায় বিএনপি ও এর সহযোগী সংগঠনের ৪১ নেতা-কর্মীর জামিন মঞ্জুর করেছে আদালত। উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আসামিপক্ষের জামিন আবেদন শুনানিতে সন্তুষ্ট হয়ে বুধ ও বৃহস্পতিবার তাদের জামিন মঞ্জুর করেন। জামিন পাওয়াদের মধ্যে রয়েছেন, ধূলাসার ইউনিয়ন বিএনপি সভাপতি আবদুল মন্নান, কুয়াকাটা পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দীন বাবুল, উপজেলা ছাত্রদল সভাপতি সোহেল সিকদার, মহিপুর থানা ছাত্রদল সাধারণ সম্পাদক কাওসার মনির, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল সভাপতি খলিল।

-কলাপাড়া প্রতিনিধি

ইমাম হত্যার বিচার দাবি

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের মারাদেওরা গ্রামের স্থানীয় মসজিদের ইমাম  জাবের উদ্দিনের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে তারা ইউএনও বরাবরে স্মারকলিপি দেয়। জমি নিয়ে বিরোধের জেরে গত ২১ ডিসেম্বর খুন হন জাবের।

-ময়মনসিংহ প্রতিনিধি


আপনার মন্তব্য