শনিবার, ৫ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা
রায়পুরায় খামারে অগ্নিকান্ড

ছয় গরুসহ মালামাল পুড়ে ছাই

প্রতিদিন ডেস্ক

ছয় গরুসহ মালামাল পুড়ে ছাই

দিনাজপুরে তুলার গোডাউনে অগ্নিকাণ্ড -বাংলাদেশ প্রতিদিন

নরসিংদীর রায়পুরায় গরু খামারে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে রায়পুরা উপজেলার নজরপুরের হাসিব আহমেদের গরু খামারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে খামারের ৬টি গরু ও গরুর খাবারের মালামালসহ প্রায় ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন খামারের মালিক। রায়পুরা থানা ফায়ার সার্ভিস উপ-পরিচালক সৈয়দ আসাদুজ্জামান বলেন, গরু খামারে অগ্নিকান্ডের ঘটনাটি রহস্যজনক বলে আমরা ধারণা করা করছি। খামারের ভিতরে অনেক খড় কোটা রয়েছে। তবে ফার্মের গরু ও মালামালসহ প্রায় ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। তদন্তসাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

দিনাজপুরে তুলার গোডাউনে আগুন : দিনাজপুরের ফুলবাড়ীতে তুলার গোডাউনে অগ্নিকান্ডে তিনটি টিনের ঘরসহ ২ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।  শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে পৌর শহরের পশ্চিম গৌরী পাড়া এলাকায় তুলা ব্যবসায়ী বাদশা মিঞার তুলার গোডাউনে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।  ফুলবাড়ী ফায়ার সার্ভিস এর ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার আব্দুল আলিম জানান, ইলেক্ট্রিক শর্ট সার্কিটের কারণে আগুন লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে।

চট্টগ্রামে পুড়ল মেলার ১৩ দোকান : নগরীতে একটি ভ্রাম্যমাণ মেলায় অগ্নিকান্ডে ১৩টি দোকান পুড়ে গেছে। এতে কমপক্ষে ২০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। শুক্রবার ভোর রাতে চান্দগাঁও থানাধীন খাজা রোডের বলিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। কালুরঘাট ফায়ার স্টেশন সূত্রে জানা যায়, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে একটি দোকানে আগুন লাগে। পরে আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। কালুরঘাট ফায়ার স্টেশনের দুইটি গাড়ি ভোর ৪টা ৫০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

বগুড়ার চার বসতবাড়ি পুড়ে ছাই : বগুড়ার শেরপুরে আগুনে পুড়ে ছাই হয়েছে চারটি বসতবাড়ি। আগুনে পুড়ে চারটি বসতবাড়ির চারটি পরিবারের সব কিছু পুড়ে গেছে। ক্ষতিগ্রস্ত পরিবারগুলো বলছে, অগ্নিকান্ডে নগদ টাকাসহ প্রায় ২৫ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে গেছে। বৃহস্পতিবার সন্ধ্যার কিছু আগে শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের কালিয়াকৈর সিংহের পাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

সর্বশেষ খবর