বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

এক পলক

খুঁটিচাপায় শ্রমিকের মৃত্যু
কক্সবাজারের চকরিয়ায় বিদ্যুতের খুঁটি চাপা পাড়ে মতিউর রহমান (৩২) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের লালুব্রজ এলাকায় গতকাল এ ঘটনা ঘটে। নিহত মতিউর পাবনার ভাঙ্গুরা থানার মল্লিকচক এলাকার ছিদ্দিক আহমদের ছেলে।
-চকরিয়া প্রতিনিধি
৯৭ মোটরযানের বিরুদ্ধে মামলা
ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফুল ইসলাম গতকাল উপজেলা সদরে সড়কে অভিযান চালিয়েছে। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৯৭টি লাইসেন্সবিহীন  মোটরযানের বিরুদ্ধে মামলা করে ২১ হাজার ২০০ টাকা আদায় করা হয়েছে।
-বাঞ্ছারামপুর প্রতিনিধি
পুলিশে সোপর্দ
টঙ্গীর পাশে পুবাইল মেঘডুবি এলাকায় গত সোমবার রাতে ছিনতাইয়ের অভিযোগে পাঁচজনকে মারধর করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। তারা হলেন সোহেল, ফয়সাল , রাব্বি, জালাল, শাহিন আলম। তারা সবাই টঙ্গীর এরশাদ নগরে বসবাস করেন।
পুবাইল থানার ওসি নাজমুল হক ভূইয়া জানান, এ ব্যাপারে  থানায়   মামলা  হয়েছে। -টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
গণসংযোগ
কুমিল্লার মেঘনা উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রতন শিকদার গতকাল স্থানীয় লুটেরচর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। এ সময় তিনি সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন। উপস্থিত ছিলেন গাজী মকবুল হোসেনসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতারা।
-দাউদকান্দি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর