বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

এক পলক

মতবিনিময়

জামালপুরের মাদারগঞ্জ-মেলান্দহ আসন থেকে ষষ্ঠ বারের মতো নির্বাচিত সংসদ সদস্য মির্জা আজমের সঙ্গে মতবিনিময় সভা করেছে মাদারগঞ্জ উপজেলা প্রসাশন। মাদারগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে গতকাল এ সভায় ইউএনও আমিনুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির ছিলেন মির্জা আজম এমপি। তিনি উপস্থিত সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সততা, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান জানান। -মাদারগঞ্জ প্রতিনিধি

তিন ডাকাত আটক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আন্তঃজেলা ডাকাত চক্রের সক্রিয় তিন সদস্যকে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিনটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আটকরা হলেন- নাজমুল, মনির হোসেন ও আবু বাসার ওরফে জনি।

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

জুট মিলে আগুন

সিরাজগঞ্জ জাতীয় জুট মিলে অগ্নিকান্ডে প্রায় ১ কোটি টাকার পাটজাত পণ্য পুড়ে ছাই হয়ে গেছে। শহরের রায়পুর এলাকায় অবস্থিত জুট মিলের তাঁত সেক্টরে গতকাল এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সার্ভিসের পাঁচটি ইউনিট সাড়ে তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  জাতীয় জুট মিলের মহাব্যবস্থাপক আমিনুল ইসলাম জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট অথবা মেশিন চলায় গরমের কারণে অতিরিক্ত উত্তপ্ত হয়ে পাটের বেল্টে আগুন লেগে যায়।

-সিরাজগঞ্জ প্রতিনিধি

পানিতে ডুবে প্রাণহানি

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় পানিতে পড়ে সুচন্দ্রা বৈরাগী (৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার দক্ষিণ বানিয়ারচরে এ ঘটনা ঘটে। সুচন্দ্রা বানিয়ারচরের বসন্ত ম লের স্ত্রী। এলাকাবাসী জানায়, সুচন্দ্রা মৃগী রোগী ছিলেন। দুপুরে বাড়ির পাশে একটি খালে কাপড় ধুতে গেলে তিনি পানিতে পড়ে মারা যান।

-গোপালগঞ্জ প্রতিনিধি

ইউপি সদস্য আটক

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকা থেকে ধামগড় ইউনিয়নের ইউপি সদস্য কবির হোসেনকে মঙ্গলবার দিবাগত রাতে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। কবির হোসেন বন্দর থানার গোকূলদাসের বাগ এলাকার আবদুর রউফের ছেলে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১০টি মাদক মামলা রয়েছে বলে জানা গেছে।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর