রবিবার, ১০ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

চোর সন্দেহে দুজনকে পিটিয়ে হত্যা

ঝালকাঠি ও নোয়াখালী প্রতিনিধি

ঝালকাঠিতে গরু চোর সন্দেহে গ্রামবাসীর পিটুনিতে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার দিয়াকুল গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল পুলিশ লাশ উদ্ধার করেছে। গত রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, গভীর রাতে একটি ট্রলারে করে তিন ব্যক্তি দিয়াকুল গ্রামে ঢুকে। তারা স্থানীয় কৃষক তোফাজ্জেল হোসেনের বাড়ির গোয়াল ঘর থেকে গরু চুরি করে নেওয়ার চেষ্টা চালায়। টের পেয়ে তোফাজ্জেল ডাকাত বলে চিৎকার শুরু করেন। এ সময় স্থানীয়রা এসে এক ব্যক্তিকে গরুসহ হাতেনাতে ধরে ফেলে। অন্য দুজন পালিয়ে যায়। আটক ব্যক্তিকে রাতেই গণধোলাই দেওয়া হয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে নোয়াখালীর সুধারামে চোর সন্দেহে গণপিটুনিতে মারা গেছে এক ব্যক্তি। সদর উপজেলার পশ্চিম চর উরিয়া গ্রামে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। নিহতের আনুমানিক বয়স ৪৫ বছর। তার নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। সুধারাম থানার ওসি জানান, রাত ২টার দিকে পশ্চিম চর উরিয়া গ্রামের আবু সর্দারের বাড়ির একটি ঘরের সিঁধ কেটে চুরি করার সময় লোকজন টের পায়। তারা ধাওয়া করে একজকে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। ভোরে পুলিশ লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

সর্বশেষ খবর