সোমবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

এক পলক

পুকুরে অজ্ঞাত লাশ

ঝিনাইদহে পুকুর থেকে অজ্ঞাত পরিচয় ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শহরের পোস্ট অফিস মোড় এলাকার ওই পুকুর থেকে গতকাল লাশটি উদ্ধার করা হয়। মরদেহ ঝিনাইদহ সদর হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। -ঝিনাইদহ প্রতিনিধি

হবিগঞ্জে বাণিজ্য মেলা

হবিগঞ্জে আগামীকাল শুরু হচ্ছে মাসব্যাপী বাণিজ্য মেলা। জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ ও পুলিশ সুপার মোহাম্মদ উল্লা বেলা ১১টায় মেলা উদ্বোধন করবেন। হবিগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম জানান, মেলায় সব ধরনের পণ্যের পাশাপাশি বিনোদনের জন্য থাকছে বিভিন্ন রাইড।

-হবিগঞ্জ প্রতিনিধি

চেক জালিয়াতি মামলা

রাজশাহীর চারঘাটে চেক জালিয়াতির দুটি মামলায় নিমপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমদাদুল হককে গ্রেফতার করেছে চারঘাট থানা পুলিশ। শনিবার রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

-নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জের ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে বসতবাড়ি, রেস্টুরেন্ট ও কারখানায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। নারায়ণগঞ্জ জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট শামছুল আরেফিনের নেতৃত্বে গতকাল তিতাস কর্তৃপক্ষ এই অভিযান পরিচালনা করে। এ সময় ১২০০ ফুট অবৈধ গ্যাস সংযোগের পাইপ জব্দ করা হয়।

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

শিশু ধর্ষণের শিকার

ঢাকার সাভারে সাত বছর বয়সী শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ফাহিম শেখ (১৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। -সাভার প্রতিনিধি

ভুয়া ডাক্তার গ্রেফতার

গাজীপুরে এমবিবিএস পরিচয়দানকারী এক ভুয়া ডাক্তারকে গ্রেফতার করেছেন র‌্যাব-১ এর সদস্যরা। শনিবার রাতে মহানগরীর চান্দনা চৌরাস্তার আপন ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার  আকরাম হোসেন দিদার উরফে আক্তার হোসেন সিরাজগঞ্জের উল্লাপাড়ার চাদ আলীর ছেলে।

-গাজীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর