মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

এক পলক

ইজিবাইক চালক খুন

গাজীপুরের কালীগঞ্জে রহস্যজনকভাবে এক ইজিবাইক চালক নিজ ঘরে খুন হয়েছেন। নিহত আবুল বাশার শেখ (৫৪) গ্রামের মৃত মফিজ উদ্দিন শেখের ছেলে। পেশায় তিনি ইজিবাইক চালক ছিলেন। তাঁর পেট, পিঠ ও গালে ৩টি ছুরির আঘাত রয়েছে। রবিবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটেছে কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর ইউনিয়নের বড়হরা গ্রামে। -গাজীপুর প্রতিনিধি

কুকুরের  কামড়কে কেন্দ্র করে  সংঘর্ষ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কুকুরে  গরুকে কামড় দেওয়াকে কেন্দ্র করে  দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত  ১০ জন আহত হয়েছে। রবিবার সন্ধ্যায়  উপজেলার দুপ্তারা ইউনিয়নের সত্যবান্দী গ্রামে এই ঘটনাটি ঘটে।

-আড়াইহাজার (নারায়নগঞ্জ)প্রতিনিধি

আশ্রয়ণ প্রকল্পের কাজ বন্ধের দাবি

করতোয়া নদী ও শশ্মানঘাট ভরাট করে সিরাজগঞ্জের রায়গঞ্জে সারুটিয়া গ্রামে আশ্রয়ণ প্রকল্পের কাজ বন্ধের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। করতোয়া নদীর তীরে গতকাল ঘণ্টাব্যাপী এই মানববন্ধন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন রাজু, মোয়াজ্জেম হোসেন, পরেশ সরকার ও অরুণী বিশ^াস প্রমুখ।

-সিরাজগঞ্জ প্রতিনিধি

নির্মাণসামগ্রী অপসারণ চায় জনউদ্যোগ

পরিবেশ রক্ষায় মগড়া নদীতে ময়লা-আবর্জনা ফেলা বন্ধ এবং মোক্তাপাড়া ব্রিজ সংলগ্ন সড়ক ও বর্জ্য দ্রুত অপসারণ দাবিতে নেত্রকোনায় মানববন্ধন করেছে স্বেচ্ছাসেবক সংগঠন জনউদ্যোগ। পৌরসভার মোড়ে গতকালের ঘণ্টাব্যাপী মানববন্ধনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। বক্তৃতা করেন পৌরমেয়র নজরুল ইসলাম খান, মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমান, কামরুজ্জামন চৌধুরী, শ্যামলেন্দু পাল, জিয়াউর রহমান খোকন, আলপনা বেগম, একেএম আব্দুল্লাহ, সুভাস দত্ত, কামাল হোসেন প্রমুখ।

-নেত্রকোনা প্রতিনিধি

শেরপুরে আইনজীবী সমিতির নির্বাচন

শেরপুর জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ  সমর্থিত পরিষদের সাধারণ সম্পাদক প্রার্থী তারিকুল ইসলাম ভাসানী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। রবিবার ওই নির্বাচনে বিএনপি ও সমমনাদের সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রার্থী বিদায়ী সাধারণ সম্পাদক খন্দকার মাহবুবুল আলম রকীব ও  ছামিউল ইসলাম আতাহারের মনোনয়নপত্র অবৈধ হওয়ায় অপর প্রার্থী ভাসানী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আগামী ২৮ ফেব্রুয়ারি জেলা আইনজীবী সমিতির ১১ সদস্যবিশিষ্ট কার্যকরী পরিষদের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে এবার মোট ভোটার রয়েছেন ১৯৪। 

-শেরপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর