শুক্রবার, ১ মার্চ, ২০১৯ ০০:০০ টা

পাঁচ জেলায় ১৪ চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

প্রতিদিন ডেস্ক

জামালপুরে চার, সিরাজগঞ্জ ও বগুড়ায় তিনজন করে ও রাঙামাটি ও খাগড়াছড়ির চার উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তারা জানান- এসব প্রার্থীর প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তাদের বেসরকারিভাবে জয়ী ঘোষণা করা হয়েছে।

জামালপুর : ১০ মার্চ প্রথম দফায় জামালপুরের সাত উপজেলায় নির্বাচন। এর মধ্যে সদর, সরিষাবাড়ি, মেলান্দহ ও মাদারগঞ্জে চেয়ারম্যান পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তারা সবাই আওয়ামী লীগ দলীয় প্রার্থী। এই চার উপজেলায় ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা প্রচারণায় থাকলেও খুব একটা উত্তাপ নেই।

সিরাজগঞ্জ : উল্লাপাড়ায় চেয়ারম্যানসহ তিনটি পদেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। কাজিপুরে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের খলিলুর রহমান, সদরে রিয়াজ উদ্দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বগুড়া : জেলার শেরপুর উপজেলায় মজিবর রহমান মজনু, সোনাতলায় মিনহাদুজ্জামান লিটন ও আদমদিঘী উপজেলায় সিরাজুল ইসলাম খান রাজু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বাকি ৯ উপজেলায় একাধিক বিএনপির বিদ্রোহী প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

রাঙামাটি : লংগদুতে চেয়ারম্যান পদে বারেক সরকার ও কাপ্তাইয়ে মফিজুল হক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। খাগড়াছড়ি : কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় সদর উপজেলায় আওয়মী লীগ প্রার্থী শানে আলম, মানকছড়ি উপজেলায় আওয়ামী লীগ প্রার্থী জয়নাল আবেদীন ও ভাইস চেয়ারম্যান পদে তাজুল ইসলাম বাবুলকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

সর্বশেষ খবর