মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯ ০০:০০ টা

এক পলক

স্বামীর ফাঁসি

চুয়াডাঙ্গায় তহমিনা নামে এক গৃহবধূকে হত্যার দায়ে স্বামীকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। গতকাল চুয়াডাঙ্গা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জিয়া হায়দার এই আদেশ দেন। দ-প্রাপ্ত আকাশ আলমডাঙ্গা উপজেলার তিওরবিলা গ্রামের রমজান আলীর ছেলে।

২০১৬ সালের ১৪ জুলাই রাতে তহমিনাকে জবাই করে হত্যা করা হয়।-চুয়াডাঙ্গা প্রতিনিধি

অবৈধ স্থাপনা উচ্ছেদ

বগুড়ায় রেলওয়ের ভূমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হলো। রবি ও সোমবার অভিযান চালিয়ে ২৫০টি স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বগুড়া রেলওয়ে স্টেশনের সামনে থেকে শুরু করে শহরের তিনমাথা পর্যন্ত এই অভিযান চালানো হয়। রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জগৎবন্ধু মন্ডল এই অভিযান পরিচালনা করেন।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

গ্যাসের রাইজার বিস্ফোরণ

নরসিংদীর মাধবদীতে গ্যাসের পাইপ লাইনের রাইজার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরণে কাপড়ের দুটি গোডাউনে আগুন লেগে যায়। এতে  প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে কারখানা কর্তৃপক্ষ। সোমবার সকালে মাদবদী বাজারের বড় মসজিদ সংলগ্ন উজ্জল ট্রেডার্সের এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।

-নরসিংদী প্রতিনিধি

শিকল বাঁধা লাশ উদ্ধার     

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলায় একটি পুকুর থেকে অজ্ঞাত পরিচয় ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারের সময়ে ওই ব্যক্তির এক পা ও কোমরে লোহার শিকল বাঁধা ছিল। নিহতের পরনে ছিল লাল টিশার্ট ও কালো কাপড়ের থ্রি কোয়াটার প্যান্ট।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

নৌকার প্রচার গাড়িতে ভাঙচুর আগুন

পাবনার ঈশ্বরদী উপজেলার চর কাদিমপাড়ায় নৌকার প্রচার গাড়ি ভাঙচুর করে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। গতকাল রাত আটটার দিকে উপজেলার চর কাদিমপাড়া বাজারে এই ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তদের হামলায় নৌকার দুই কর্মীও আহত হন।

ঈশ^রদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফারুকী জানান, প্রচার গাড়িতে হামলার কথা শুনেছি। ফোর্স পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

-পাবনা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর