Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ১০ মার্চ, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৯ মার্চ, ২০১৯ ২২:৫৬

সড়ক দুর্ঘটনায় বগুড়ায় তিনজনসহ নিহত ৯

প্রতিদিন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় বগুড়ায় তিনজনসহ নিহত ৯

বগুড়ায় সিএনজিচালিত অটোরিকশা-প্রাইভেট কার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এছাড়া নড়াইল, দিনাজপুর, চট্টগ্রাম ও বরিশালে সড়কে প্রাণ গেছে এক প্রভাষকসহ ছয়জনের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

বগুড়া : বগুড়া-নওগাঁ মহাসড়কে আদমদীঘি উপজেলার মুরইল বাসস্ট্যান্ড এলাকায় গতকাল বিকালে সিএনজিচালিত অটোরিকশা-প্রাইভেট কার সংঘর্ষ হয়েছে। এতে তিনজন নিহত ও গুরুতর আহত হয়েছেন পাঁচজন। নিহতরা হলেন- আদমদীঘির উপজেলার নশরৎপুর ইউনিয়নের শ্যামল সহন (৫৫), দুপচাঁচিয়ার উপজেলার আফজাল হোসেন (৪৫) ও সান্তাহারের শহীদুল ইসলাম (৬৫)। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে ভর্তি করা হয়েছে। নড়াইল : কালিয়া উপজেলার পহরডাঙ্গা-বাগুডাঙ্গা নামক স্থানে দুপুরে ট্রাকচাপায় বিপ্লব কুমার (১৫) ও শান্ত বিশ্বাস (১৫) নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুজন। নিহত বিপ্লব নড়াগাতি থানার যোগানিয়া গ্রামের মিলন ঘোষের এবং শান্ত নলামারা গ্রামের অজিত বিশ্বাসের ছেলে। দিনাজপুর : দিনাজপুর-বগুড়া মহাসড়কের ঘোড়াঘাটে সকালে ট্রাকের ধাক্কায় মারা গেছেন আনোয়ার পারভেজ নামে এক মোটরসাইকেল আরোহী। আনোয়ার (৩৫) ঘোড়াঘাট উপজেলার রাণীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক ও উপজেলার মাগুরা গ্রামের দুদু মিয়ার ছেলে।

চট্টগ্রাম : মিরসরাই উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় পথচারীসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে ও গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পিকআপচালক আনোয়ার হোসেন (৩১) ও মো. কামাল (৭০)। আনোয়ারের বাড়ি মানিকগঞ্জে। কামাল জোরারগঞ্জ থানার বাসিন্দা। বরিশাল : নগরীর রূপাতলীর কাঠালতলায় গতকাল সকালে যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিকশা দুমড়েমুচড়ে বৃদ্ধা নিহত ও চালকসহ তিনজন আহত হয়েছেন। নিহত রেনু বেগম (৬০) নগরীর রুইয়ার পোল এলাকার আব্দুর রবের স্ত্রী। আহতদের শেরবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আপনার মন্তব্য