রবিবার, ১০ মার্চ, ২০১৯ ০০:০০ টা

এক পলক

বৃদ্ধাকে পিটিয়ে আহত

শরীয়তপুরের জাজিরা উপজেলার বিলাশপুরে বৃদ্ধাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে সৎ ছেলেদের বিরুদ্ধে। গুরুতর আহত আয়শা বেগমের (৬০) জাজিরা হাসপাতালে চিকিৎসা চলছে। উপজেলার মেহের আলী মাদবর কান্দি গ্রামে গত বুধবার এ ঘটনা ঘটে। আহত আয়শা ওই এলাকার আ. খালেকের স্ত্রী।

-শরীয়তপুর প্রতিনিধি

ভাইস চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনের দায়ে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় পুরুষ ভাইস-চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান মনিরকে গতকাল ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি তালা প্রতীক নিয়ে নির্বাচনে লড়ছেন।

-ফরিদপুর প্রতিনিধি

মেয়ের জামাইকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নেশার টাকা না পেয়ে মাদকাসক্ত শ্বশুর মেয়ের জামাইকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলার ইছাপুরা এলাকায় এ ঘটনা ঘটে। রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হক জানান এ ধরনের অভিযোগ পাইনি। পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

-রূপগঞ্জ প্রতিনিধি

ভালুকায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন

‘ওয়ার্ল্ড ওরাল পহল্থ ডে’ উপলক্ষে ভালুকার কয়েকটি স্কুলে ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন হয়েছে। উপজেলার তিন স্কুলের প্রায় ৩ হাজার শিক্ষার্থীর মাঝে গতকাল দিনব্যাপী ডেন্টাল ক্যাম্পেইন ও বিনামূল্যে পেস্ট বিতরণ করা হয়। সার্বিক সহযোগিতায় ছিল ‘লিলি অ্যান্ড তাজ ডেন্টাল সার্জারী’ ও পেপসোডেন্ট। উপস্থিত ছিলেন পাইওনিয়ার ডেন্টাল কলেজ ও হাসপাতালের সিনিয়র লেকচারার ডা. এস এম জাকারিয়া, ডা. সিফাত উদ্দিন, ডা. রিসাদ কাদির, ডা. মেহিদী হাসান তুষার, ডা. মোহাইমিন সামি, ডা. মুসাব্বির পাপ্পু, ডা. আতিকুর রহমান প্রমুখ।

-ভালুকা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর