বুধবার, ২০ মার্চ, ২০১৯ ০০:০০ টা

বিভিন্ন স্থানে সংঘর্ষ ভাঙচুর লুটপাট, আহত ৩৭

প্রতিদিন ডেস্ক

বিভিন্ন স্থানে সংঘর্ষ ভাঙচুর লুটপাট, আহত ৩৭

উপজেলা নির্বাচনী ঘিরে বিভিন্ন স্থানে হামলা, সংঘর্ষ, অবরোধ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে ৩৭ জন আহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ফরিদপুর : নগরকান্দা উপজেলার আটাইল গ্রামে নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে।  এ সময় ভাঙচুর ও লুটপাট হয়েছে ১০/১২টি বাড়িতে। সোমবার রাত ও গতকালের এ সংঘর্ষে আহত হয়েছেন ১০ জন।

ভোলা : তজুমদ্দিন উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ফজলুল হক দেওয়ান এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোশারেফ হোসেন দুলালের সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষ হয়েছে। সোমবার রাত থেকে গতকাল সকাল পর্যন্ত চলা এ সহিংসতায় উভয় পক্ষের ২০ জন আহত হয়েছেন। পুলিশ উভয় পক্ষের ৯ জনকে আটক করেছে। উল্লেখ্য, আগামী ৩১ মার্চ তজুমদ্দিন উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

ঝিনাইদহ : শৈলকুপা উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী শামীম হোসেন মোল্লার সমর্থকদের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে সাতজন আহত হয়েছেন। তাদের শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার রয়েড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ।

সর্বশেষ খবর