Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ২০ মার্চ, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৯ মার্চ, ২০১৯ ২৩:০৫

এক পলক

এক পলক

পানিতে ডুবে শিশুর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুকুরের পানিতে ডুবে সাহাবী (১৮ মাস) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল আখাউড়া পৌরসভার নারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাহাবী নারায়ণপুর গ্রামের নাগর মিয়ার ছেলে।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

তিনজনের যাবজ্জীবন

পাবনার সুজানগর উপজেলার চাঞ্চল্যকর ইলিয়াছ হত্যা মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদ  দিয়েছে আদালত। অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সালমা খাতুন গতকাল এ রায় দেন। দণ্ডপ্রাপ্তরা হলোÑ আলহাজ হোসেন, সাইদুল ইসলাম ও মাবুদ। -পাবনা প্রতিনিধি

মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

নরসিংদীতে জঙ্গিবাদ, সন্ত্রাস, দুর্নীতি নির্মূলসহ ১২ দফা দাবিতে মানববন্ধন করেছেন মুক্তিযোদ্ধারা। জাতীয় সম্মিলিত মুক্তিযোদ্ধা ফাউন্ডেশনের উদ্যোগে নরসিংদী প্রেস ক্লাবের সামনে গতকাল এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেনÑ মুনসুর আহাম্মেদ, অ্যাড. রেজাউল করিম বাসেত, রফিকুল ইসলাম প্রমুখ।

-নরসিংদী প্রতিনিধি

দুজনের লাশ উদ্ধার

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার লালখান বাজার এলাকার এক বাড়ি থেকে নুরুল কবির (৩২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘরের দরজা ভেঙে গতকাল মরদেহটি উদ্ধার করা হয়। তার বাড়ি ফেনী জেলায়। এদিকে, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নিখোঁজের ৫ দিন পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত জুয়েল মিয়া (২৫) উপজেলার চাপরতলা ইউনিয়নের চাপরতলা গ্রামের আনব আলীর ছেলে।

-প্রতিদিন ডেস্ক

মাটি ধসে প্রাণহানি

কুষ্টিয়ার কুমারখালীতে ইটভাটায় কাজ করার সময় মাটির স্তুপ ভেঙে চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের নাম সজল আহমেদ (৩০)। এ ঘটনায় রাশিদুল ও খলিল নামে আরও দুই শ্রমিক গুরুতর আহত হয়েছেন। উপজেলার ভাড়রা বাজার সংলগ্ন গড়াই ব্রিকসে গতকাল এই দুর্ঘটনা ঘটে। নিহত সজল মিরপুর উপজেলার ভাইরুল গ্রামের বাসিন্দা।

-কুষ্টিয়া প্রতিনিধি


আপনার মন্তব্য