শিরোনাম
বুধবার, ২৭ মার্চ, ২০১৯ ০০:০০ টা

অনুষ্ঠানে গিয়ে সড়কে প্রাণ গেল দুই ছাত্রীর

প্রতিদিন ডেস্ক

কুমিল্লায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে দুই স্কুলছাত্রী। এছাড়া সিরাজগঞ্জ ও ঝালকাঠিতে সড়কে প্রাণ গেছে দুজনের। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুমিল্লা : সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে লেগুনা খাদে পড়ে ঘটনাস্থলেই মারা যান স্কুলছাত্রী রিনা সাহা। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন। রিনা সদর দক্ষিণ উপজেলার বারপাড়ার লবু সাহার মেয়ে ও বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিলেন। পুলিশ জানায়, স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে অংশ নিতে সকালে বাড়ি থেকে লেগুনায় স্কুল যাচ্ছিলেন রিনা।

এদিকে চান্দিনা উপজেলার কুটুম্বপুরে ট্রাকচাপায় মৃত্যু হয়েছে আরেক ছাত্রী মাহমুদা আক্তার ইয়াসমিনের। মাহমুদা চান্দিনা উপজেলার নাজিরপুর গ্রামের মনির হোসেনের মেয়ে ও কুটুম্বপুর হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী। এ দুর্ঘটনার প্রতিবাদে কুটুম্বপুর স্কুলের শিক্ষার্থী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টায়ার জালিয়ে এক ঘণ্টা অবরোধ করে রাখে।

সিরাজগঞ্জ : এনায়েতপুর উপজেলার বেতিল মোড়ে গতকাল বালুবোঝাই ট্রাকচাপায় আব্দুস সোবহান (৬৮) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোবহানের বাড়ি গোপালপুর গ্রামে। তিনি চলচ্চিত্র নির্মাতা এমএম সরকারের ভাই।

ঝালকঠি : রাজাপুরে বাসচাপায় নিহত হয়েছেন তৌহিদুল ইসলাম (২১) নামে এক মোটরসাইকেল চালক।

এ সময় আহত হয়েছেন মোটরসাইকেলের দুই আরোহী। নিহত তৌহিদ উপজেলার পশ্চিম চারাখালি গ্রামের শাহ আলমের ছেলে।

 

সর্বশেষ খবর