রবিবার, ৩১ মার্চ, ২০১৯ ০০:০০ টা

এক পলক

শিক্ষা উপকরণ বিতরণ

শেরপুরে সেচ্ছাসেবী সংগঠন ‘দরিদ্র ও অসহায় শিক্ষার্থী উন্নয়ন সংস্থা’ (ডপস)’র সদস্য ও দরিদ্র মেধাবী ১৮ জন এইচএসসি পরীক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শহরের খরমপুর মোড়ে সংগঠনের নিজস্ব কার্যালয়ে শুক্রবার রাতে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমিনুল ইসলাম। রবিউল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন আবুল খায়ের, নজরুল ইসলাম, রফিক মজিদ। 

-শেরপুর প্রতিনিধি

বিনামূল্যে চিকিৎসাসেবা 

লক্ষ্মীপুরে চক্ষু ও ডায়াবেটিস রোগ চিকিৎসা শিবিরে বিনামূল্যে পাঁচ শতাধিক রোগীর চিকিৎসাসেবা দেওয়া হয়েছে। সদর উপজেলার টুমচর গ্রামে লায়ন্স ক্লাব অব ঢাকা সেন্ট্রাল ইস্ট, লক্ষ্মীপুর সেন্ট্রাল ও আনোয়ারা মনছুর ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে গতকাল এ সব রোগীকে ব্যবস্থাপত্র ও ওষুধ বিতরণ করা হয়।

-লক্ষ্মীপুর প্রতিনিধি

গুণীজন সম্মাননা

নওগাঁর আত্রাইয়ে সাহিত্য সম্মেলন, গুণীজন সম্মাননা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আত্রাই উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল নওগাঁ লিখিয়ে সাহিত্য পরিষদের সভাপতি অধ্যক্ষ মাজেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কথা সাহিত্যিক ডা. জাকির তালুকদার। সম্মাননাপ্রাপ্তরা হলেন- একেএম শহীদুর রহমান, মোহাম্মদ কামরুজ্জামান, শেখ বিপ্লব হোসেন, মারিয়া আজাদ ও পারভেজ শিহাব।

-নওগাঁ প্রতিনিধি

কবিতা উৎসব

মাগুরায় গতকাল অনুষ্ঠিত হয়েছে দুই বাংলার কবিতা উৎসব। শহরের নোমানী ময়দানে সকালে জাতীয় পতাকা উত্তোলন শেষে র‌্যালি বের হয়। পরে আসাদুজ্জামান মিলনায়তনে দিনব্যাপী অনুষ্ঠিত হয় কবিতা উৎসব। কবি পরেশ কান্তি সাহার সভাপতিত্বে উৎসবে প্রধান অতিথি ছিলেন মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু।

-মাগুরা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর