সোমবার, ১ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

এক পলক

পাথর উত্তোলন বন্ধের দাবি

পঞ্চগড়ে ড্রেজার মেশিন দিয়ে পাথর উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন হয়েছে। ড্রেজার হটাও, পঞ্চগড় বাঁচাও-ড্রেজারমুক্ত পঞ্চগড় চাই এই স্লোগানে পঞ্চগড় পরিবেশ আন্দোলন কর্মসূচির আয়োজন করে। রবিবার বিকালে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের চৌরঙ্গী মোড়ে ঘণ্টাব্যাপী মানববন্ধনে সর্বস্তরের মানুষ অংশ নেন। ৪৮ ঘন্টার মধ্যে ড্রেজার মেশিন দিয়ে পাথর উত্তোলন বন্ধ না করলে রোডমার্চসহ কঠোর আন্দোলন কর্মসূচি হাতে নেওয়া হবে বলে ঘোষণা দেন বক্তারা।

-পঞ্চগড় প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু

সাতক্ষীরার গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লিটন হোসেন (২৪) নামে এক ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে। সদর উপজেলার গাজীপুর মহাদেবনগর এলাকায় গতকাল দুপুরে এ ঘটনাটি ঘটে। লিটন ভাড়ুখালী মাহমুদপুর এলাকার সাইদুল ইসলামের ছেলে। দুর্ঘটনার সময় তিনি একটি মসজিদে ইলেকট্রিক কাজ করছিলেন।

-সাতক্ষীরা প্রতিনিধি

টেকনাফ পৌর ছাত্রলীগের কমিটি

কক্সবাজারের টেকনাফ পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছে জেলা ছাত্রলীগ। মো. শাহীনকে সভাপতি ও মোহাম্মদ ইব্রাহিম বাবলুকে সাধারণ স¤পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়। কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয় ও সাধারণ স¤পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসেইন তানিম শনিবার রাতে কমিটি  অনুমোদন দেন।

-টেকনাফ প্রতিনিধি

ভুয়া চিকিৎসকের জেল

মাদারীপুর চক্ষু হাসপাতালে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সেখান থেকে অমিত কীর্ত্তনিয়া (৩৬)  নামে এক ভুয়া চক্ষু চিকিৎসককে আটকের পর পাঁচ মাসের কারাদ- দেওয়া হয়েছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা জান্নাত গতকাল এ দন্ডাদেশ দেন। অমিত রাজৈর উপজেলার চৌহদ্দি এলাকার নরেন্দ্রনাথ কীর্ত্তনিয়ার ছেলে। দীর্ঘদিন ধরে বেসরকারি একটি চক্ষু হাসপাতালের চিকিৎসক পরিচয় দিয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন তিনি।

মাদারীপুর প্রতিনিধি

মৃত্যুবার্ষিকী

নোয়াখালী জেলার সেনবাগ থানার বাতাকান্দি গ্রামের বিশিষ্ট সমাজসেবক কে বি এম আবদুল খালেক মিয়ার ১৪তম মৃত্যুবার্ষিকী গত শনিবার পালিত হয়েছে। এ উপলক্ষে বাদ আসর বাতাকান্দিতে নিজ বাড়ির মসজিদে ও বিভিন্ন এতিমখানায় মিলাদ ও দোয়া মাহফিল হয়েছে। মরহুম খালেক মিয়া হলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা হাসানের পিতা।

বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর