শিরোনাম
রবিবার, ৭ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

এক পলক

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু

নাটোরের গুরুদাসপুর উপজেলার দড়িবামন গাড়া গ্রামে গতকাল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার হোসেন (৩৬) নামে এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। আনোয়ার ওই গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি ঢাকা সাভার সেনানিবাসে কর্মরত ছিলেন। দুই দিনের অনুমোদিত ছুটিতে গত বৃহস্পতিবার রাতে বাড়ি এসেছিলেন আনোয়ার।

-নাটোর প্রতিনিধি

১৯ প্রকল্পের কাজ শুরু

বগুড়ার শিবগঞ্জ পৌরসভার সাড়ে ১৩ কোটি ব্যয়ে ১৯টি উন্নয়ন প্রকল্পের কাজ শুরু হচ্ছে। এর মধ্যে শুক্রবার একসঙ্গে পাঁচটি প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। পৌরমেয়র তৌহিদুর রহমান মানিক  প্রকল্পগুলোর উদ্বোধন করেন। অন্য ১৪টি প্রকল্প আগামী এক সপ্তাহে পর্যায়ক্রমে উদ্বোধন করা হবে। পৌরমেয়র বলেন, উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়ন হলে এলাকার মানুষের অনেক দুর্ভোগ লাঘব হবে। দ্রুত প্রকল্পগুলো বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠানকে তাগিদ দেওয়া হয়েছে।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ক্রীড়া দিবস পালিত

বরিশালে আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বরিশাল প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গতকাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত জেলা স্টেডিয়াম থেকে র‌্যালি বের হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ফের জেলা স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। পরে সেখানে খেলোয়াড়দের মাঝে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুটবল ম্যাচের উদ্বোধন করেন।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

কর্মশালা

‘বরিশাল অঞ্চলে আউশ ধানের আবাদ বৃদ্ধি’ শীর্ষক কর্মশালা হয়েছে। শনিবার সকালে নগরীর সাগরদী ধান গবেষণা ইনস্টিটিউটের হলরুমে এই সেমিনার হয়। সেমিনারে প্রধান অতিথি ছিলেন কৃষি মন্ত্রণালয়ের সচিব মো. নাসিরুজ্জামান। ব্রি’র মহাপরিচালক ড. মো. শাহজাহান কবিরের সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি ছিলেন ড. মো. আমজাদ হোসেন, ড. বিরেশ কুমার গোস্বামী এবং কৃষিবিদ মীর নুরুল আলম। কৃষি সচিব বলেন, আউশ ধানের আবাদ বৃদ্ধির লক্ষ্যে ফলোআপ কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

চেক বিতরণ

শেরপুরের নালিতাবাড়ীতে মধুটিলা ইকোপার্কে শনিবার দুপুরে সামাজিক বনায়নের উপকারভোগীদের মাঝে লভ্যাংশের চেক বিতরণ করা হয়েছে। পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন। ১০৮ জন উপকারভোগীর মাছে এক কোটি ১৪ লাখ ৮৯ হাজার ৭৭৯ টাকার চেক বিতরণ করা হয়েছে। -নালিতাবাড়ী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর