সোমবার, ৮ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

এক পলক

প্রধান শিক্ষকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অর্জুনা ইউনিয়নের বাসুদেবকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেকের বিরুদ্ধে ওই স্কুলের ৪র্থ শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। গত ১ এপ্রিল এ ঘটনায় কোনো বিচার না পেয়ে অবশেষে ওই স্কুলছাত্রীর পরিবার গতকাল থানায় মামলা দায়ের করেছেন।

-টাঙ্গাইল প্রতিনিধি

আত্মহত্যা

টাঙ্গাইলের ভূঞাপুরে মাদক ক্রয়ের টাকা না পেয়ে গলায় ফাঁস দিয়ে ফরমান আলী নামের এক যুবক আত্মহত্যা করেছে বলে দাবী পরিবারের।

তিনি উপজেলার নিকরাইল ইউনিয়নের মাটিকাটা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। শনিবার বিকালে এ ঘটনা ঘটে?

-টাঙ্গাইল প্রতিনিধি

কিশোরের লাশ উদ্ধার

চারদিন পর নীলফামারী সদর উপজেলার বিন্নাদীঘিতে ডুবে যাওয়া কিশোর সুমন চন্দ্র রায়ের (১৫) মৃতদেহ পাওয়া গেছে। গতকাল দিঘীর পশ্চিমপাড় থেকে ভাসমান অবস্থার তার মৃতদেহ উদ্ধার করে দমকল বাহিনীর কর্মীরা। -নীলফামারী প্রতিনিধি

দুই সহোদরের আত্মসমর্পণ

গাজীপুরে মাদক মামলার আসামি দুই সহোদর আত্মসমর্পণ করেছেন। গতকাল গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তারা আত্মসমর্পণ করলে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। তারা হলো-রোকন শিকদার এবং তার বড় ভাই মো. খোকন।

-গাজীপুর প্রতিনিধি

পাঠাগার উদ্বোধন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সুধীজন পাঠাগারের উদ্বোধন করা হয়েছে। উপজেলা দুপ্তারা ইউনিয়নের পাঁচগাও খন্দকার বাড়িতে এই পাঠাগারের উদ্বোধন করেন বিচারপতি মোহাম্মদ ফারুক। ডা. সায়মা আফরোজ ইভার সভাপতিত্বে বক্তৃতা করেন পাঠাগারের প্রতিষ্ঠাতা আইনজীবী খন্দকার মাযহারুল হক কাইজার। বিশেষ অতিথি ছিলেন, সহকারী এটার্নি জেনারেল সাহিদা বেগম, নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মিল্টন হোসেন, ইউএনও সোহাগ হোসেন, ইউপি চেয়ারম্যান সাহিদা মোশাররফ, মাসুম বিল্লাহ. সৈয়দা ফারজানা ইয়াসমিন, ওসি আক্তার হোসেন প্রমুখ। -আড়াইহাজার প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর