মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

এক পলক

নিরাপত্তা চাইল আহমদিয়া সম্প্রদায়

নিরাপত্তার দাবিতে গতকাল পঞ্চগড়ে সংবাদ সম্মেলন করেছে আহমদিয়া সম্প্রদায়। এ সময় উল্লেখ করা হয়, ‘আজ মঙ্গলবার খতমে নবুওয়্যত সংরক্ষণ সম্মেলন পরিষদের সম্মেলনে হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমেদ শফীর যোগ দেওয়ার কথা থাকায় আহমদিয়ারা উদ্বিগ্ন। এই সম্মেলনে বিভিন্ন গুজব সৃষ্টির মাধ্যমে আহমদিয়াদের উপর সন্ত্রাসী আক্রমণ হতে পারে।’ পুলিশ সুপার গিয়াসউদ্দিন আহমদ বলেন, ‘আমরা সব পক্ষের সঙ্গে কথা বলে শর্তসাপেক্ষে খতমে নবুওয়ত সম্মেলনের অনুমতি দিয়েছি। সার্বিক নিরাপত্তা নেওয়া হয়েছে।

-পঞ্চগড় প্রতিনিধি

উত্ত্যক্তকারীর জরিমানা

গোপালগঞ্জের কাশিয়ানীতে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় রিয়াজ মিয়া (১৮) নামে এক যুবককে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। কাশিয়ানি উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম মাঈন উদ্দিন গতকাল এ রায় দেন। -গোপালগঞ্জ প্রতিনিধি

ধামরাইয়ে স্থগিত কেন্দ্রে ভোট কাল

ঢাকার ধামরাই উপজেলা নির্বাচনে জাল ভোট দেওয়ার ঘটনায় বাইশাকান্দা ইউনিয়নের কান্দাপটল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট স্থগিত করা হয়। ওই কেন্দ্রের ভোট গ্রহণ হবে কাল। উপজেলার ১৪৪টি ভোট কেন্দ্রের মধ্যে ১৪৩টির ফলাফল ঘোষণা করা হয়। এতে মোহাদ্দেছ হোসেন (আনারস) এক হাজার ৫৬৫ ভোটে এগিয়ে রয়েছেন। তিনি পেয়েছেন ৪০ হাজার ৫৬৬ ভোট। আর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মিজানুর রহমান মিজান পেয়েছেন ৩৯ হাজার ১ ভোট। স্থগিত কেন্দ্রের ভোট ১৮৯১ হওয়ায় ফলাফল স্থগিত করা হয়।

-ধামরাই প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর