বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

এক পলক

রোহিঙ্গা ক্যাম্পে আগুন

উখিয়ায় একটি রোহিঙ্গা শরণার্থী শিবিরের ৫০টি ঘর আগুনে পুড়ে গেছে। গতকাল  দুপুরে কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা শরণার্থী শিবিরের তুর্কি পাহাড় এলাকায় এ ঘটনা ঘটে। এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

- কক্সবাজার প্রতিনিধি

সহপাঠীকে ছুরিকাঘাত

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝিনাইদহ সরকারি বালক বিদ্যালয়ের ১০ম শ্রেণির এক ছাত্রকে ছুরিকাঘাত করেছে তার সহপাঠী ও বহিরাগতরা। গতকাল সকালে বিদ্যালয় প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। আহত রাহুল শহরের পাগলা কানাই এলাকার ডা. রতন কুমার হুড়ের ছেলে।

-ঝিনাইদহ প্রতিনিধি

শিক্ষক আটক

ফেনীর দাগনভূঞা উপজেলার সদর ইউনিয়নে একটি মাদ্রাসা থেকে আবদুর রহমান (৩০) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার মাদ্রাসার আবাসিক কক্ষ থেকে তাকে আটক করা হয়। আবদুর রহমান কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নূর মোহাম্মদের ছেলে। জানা যায়, ৬ বছরের এক শিশুকে গত শনিবার বলাৎকার করেন আবদুর রহমান।

-ফেনী প্রতিনিধি

লীগ নেতাকে নির্যাতন

ময়মনসিংহের গৌরীপুরে মাওহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির উদ্দিনকে হাত-পা বেঁধে গাছে ঝুলিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। মঙ্গলবার গভীর রাতে উপজেলার সিংচাপুর এলাকায় এই ঘটনা ঘটেছে। কবির উদ্দিন বলেন, নিজ বাড়িতে ফেরার সময় কয়েকজন মুখোশধারী জোরপূর্বক কয়েকটি সাদা স্ট্যাম্পে তার টিপসই নেয়। এরপর হাত-পা বেঁধে তাকে গাছের সঙ্গে ঝুলিয়ে হত্যার চেষ্টা চালায়।

-ময়মনসিংহ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর