শনিবার, ৪ মে, ২০১৯ ০০:০০ টা

এক পলক

খালেদার মুক্তি দাবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে দিনাজপুরে গতকাল মানববন্ধন করেছে জেলা মহিলা দল। শহরের নিমতলা মোড়ে পৌর কাউন্সিলর শাহিন সুলতানা বিউটির নেতৃত্বে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন বিএনপি নেতা ও দিনাজপুর পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। বক্তব্য রাখেন অ্যাডভোকেট আবদুল হালিম, অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল প্রমুখ। -দিনাজপুর প্রতিনিধি

ছেলের বিরুদ্ধে মামলা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ছেলের বিরুদ্ধে মামলা করেছেন এক বৃদ্ধা। বৃহস্পতিবার রাতে শ্রীমঙ্গল থানায় মামলাটি করেন। এজাহার সূত্রে জানা যায়, উপজেলার গুলেরগাঁও গ্রামের আজগর আলীর স্ত্রী সুখেরা বেগমের নামে বাবার বসতভিটার ১৫ শতাংশ জমি রয়েছে। সুখেরার বড় ছেলে জহুর আলী ওই জমি তার নামে লিখে দিতে বলে। আরও তিন সন্তান থাকায় মা জহুরের একার নামে জমি লিখে দিতে রাজি হননি। এতে ক্ষুব্ধ হয়ে বৃহস্পতিবার জহুর মাকে মারধর করে। 

-শ্রীমঙ্গল প্রতিনিধি

মে দিবসের আবেদন এখনো প্রযোজ্য

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য ও গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক ডা. শহীদুল্লাহ সিকদার বলেছেন, ‘মহান মে দিবসের আবেদন এখনো সমভাবে প্রযোজ্য। যতদিন মানুষের ওপর মানুষের শোষণ থাকবে, শ্রমিক-মালিক বৈষম্য থাকবে ততদিন মে দিবসের আবেদনও থাকবে।’ গতকাল কাপাসিয়ায় গণতন্ত্রী পার্টির উদ্যোগে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

-গাজীপুর প্রতিনিধি

যুবকের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল উপশহরের লেক থেকে গতকাল অজ্ঞাত পরিচয় যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশটি নারায়ণগঞ্জ সদর হাসপালের মর্গে পাঠানো হয়েছে। স্থানীয় বাবুল মেম্বার জানান, গত বুধবার ঢাকা থেকে প্রায় ২০০ লোক রূপগঞ্জের এই লেকে গোসল করতে আসেন। পুলিশের ধারণা তাদের মধ্যে থেকে হয়তো কেউ সাঁতার না জানার কারণে পানিতে ডুবে গেছে। -রূপগঞ্জ প্রতিনিধি

আলোচনা সভা

গাজীপুরের টঙ্গীর দক্ষিণ আউচপাড়া হাজী কছিমউদ্দিন বিএম কলেজে গতকাল ‘উচ্চশিক্ষার সুযোগ ও করণীয়’ শীর্ষক আলোচনা সভা হয়েছে। অধ্যক্ষ আলাউদ্দিন মিয়ার সভাপতিত্বে ও আবু জাফর আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন একেএম জাকির হোসেন ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন ফজলুল হক, একেএম মোকছেদুর রহমান প্রমুখ।

-টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর