রবিবার, ৫ মে, ২০১৯ ০০:০০ টা

এক পলক

এক পলক

পানিতে ডুবে প্রাণহানি

নেত্রকোনার কেন্দুয়ায় পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে নাফি (১২) নামে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। নাফি উপজেলায় কান্দিউরা গ্রামের ফারুক মিয়ার ছেলে। স্থানীয়রা জানান, শনিবার  বাড়ির কাছে পুকুরে গোসল করতে নামে নাফি ও তার এক সহপাঠি। নাফি ডুব দিয়ে ভেসে না উঠায় সহপাঠি বাড়িতে খবর দেয়। খোঁজাখুঁজি করে তার লাশ উদ্ধার করা হয়।

-নেত্রকোনা প্রতিনিধি

শিক্ষা উপবৃত্তি

মাদারীপুরের কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়ন কল্যাণ সমিতির উদ্যোগে ১৬০ জন মেধাবী শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপবৃত্তি প্রদান করা হয়েছে। শুক্রবার বিকালে মোল্লার হাট উচ্চ বিদ্যালয়মাঠে উপবৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামালুর রশিদ হুমায়ুন। প্রধান অতিথি ছিলেন মুজিবুর রহমান। -কালকিনি প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু

খুলনার খালিশপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুজন (১২) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আলমনগর বাজারের ক্যারাম বোর্ডের দোকানে গতকাল এ দুর্ঘটনা ঘটে। সুজন খালিশপুর আলমনগর এলাকার ফেরিওয়ালা বেল্লাল হোসেনের ছেলে।

-নিজস্ব প্রতিবেদক, খুলনা

টেস্টি স্যালাইন জব্দ

সদর উপজেলার বারাদি বাজার থেকে গতকাল ৭৪০ প্যাকেট টেস্টি স্যালাইন জব্দ করা হয়েছে। স্যানিটারি ইন্সপেক্টর তরিকুল ইসলাম জানান, জব্দ স্যালাইন ঢাকা মহাখালীতে পাঠানো হবে। রিপোর্ট পাওয়ার পর ব্যবস্থা নেওয়া হবে।

-মেহেরপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর