বৃহস্পতিবার, ৯ মে, ২০১৯ ০০:০০ টা

এক পলক

এক পলক

বাথরুমে শিশুর গলাকাটা লাশ

কুমিল্লার দেবিদ্বারে হাসিবুল হাসান নামে ১৮ মাসের এক শিশুর গলাকাটা লাশ গতকাল বাথরুম থেকে উদ্ধার করেছে পুলিশ। দেবিদ্বার উপজেলার ধামতী গ্রামে এ ঘটনা ঘটে। হাসিবুল হাসান ওই গ্রামের যুবরাজ বাড়ির প্রবাসী আবুল হোসেনের ছেলে। পুলিশ জানায়, এটি হত্যা বলে ধারণা করা হচ্ছে। শিশুটির গলায় জখম এবং গায়ে নখের আচড় রয়েছে।

-কুমিল্লা প্রতিনিধি

ধর্ষকের শাস্তি দাবিতে ঝাড়ু মিছিল

নাটোরে ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদ, ধর্ষককে আটক ও শাস্তির দাবিতে ঝাড়ু হাতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। সদর উপজেলার ধরাইল বাজার থেকে গতকাল সকালে ঝাড়ু ও স্যান্ডেল হাতে নিয়ে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বাজার প্রদক্ষিণ করে একই স্থানে ফিরে আসে। সেখানে মানববন্ধন কর্মসূচিতে বক্তৃতা করেন স্থানীয় ইউপি মেম্বার, ভিকটিমের বাবা, মাসহ এলাকাবাসী।

-নাটোর প্রতিনিধি

পানিতে ডুবে শিশুর মৃত্যু

গোপালগঞ্জের কোটালীপাড়াতে পানিতে ডুবে চন্দন ঘরামী (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার নৈয়ারবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে। চন্দন ওই গ্রামের সঞ্জিত ঘরামীর ছেলে। চন্দন মানসিক ভারসম্যহীন ছিল।

-গোপালগঞ্জ প্রতিনিধি

ট্রেনের নিচে আত্মহত্যা

বগুড়ার কাহালুতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে সোহেল (২৮) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। গতকাল সকালে উপজেলার বেলঘরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। সোহেল সদর উপজেলার ঘোলাগাড়ী মসজিদপাড়ার দুলালের ছেলে।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া 

রবীন্দ্র জন্ম-জয়ন্তী

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৮তম জন্ম-জয়ন্তী উপলক্ষে শিলাইদহের কুঠিবাড়িতে তিন দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। গতকাল কুঠিবাড়ি চত্বরে স্থায়ী মঞ্চে সম্মিলিত রবীন্দ্র সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।

-কুষ্টিয়া প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর