রবিবার, ২৬ মে, ২০১৯ ০০:০০ টা

এক পলক

ট্রেন চালুর দাবি

ঈদের আগেই নীলফামারীর চিলাহাটী থেকে ঢাকা পর্যন্ত দিবাকালীন আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেন চালুর দাবিতে মানববন্ধন হয়েছে। নীলফামারী উন্নয়ন ফোরামের উদ্যোগে নীলফামারী রেলওয়ে স্টেশন চত্বরে গতকাল ঘণ্টাব্যাপী মানববন্ধনে সর্বস্তরের মানুষ অংশ নেন। আব্দুল ওয়াহেদ সরকারের সভাপতিত্বে বক্তৃতা করেন, মমতাজুল হক, আবুজার রহমান, জহুরুল আলম প্রমুখ।

-নীলফামারী প্রতিনিধি

বাগেরহাটে টর্নেডো

বাগেরহাটে টর্নেডোর আঘাতে অর্ধশতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। উপড়ে গেছে শতাধিক গাছ। বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ও ডেমা ইউানয়নে উপর দিয়ে গতকাল ভোরে বয়ে যায় এ টর্নেডো।

-বাগেরহাট প্রতিনিধি

১৪ দফা

আগামী জাতীয় বাজেটে দলিত শিক্ষার্থী ও যুবদের জন্য পর্যাপ্ত বরাদ্দ রাখাসহ ১৪ দফা দাবিতে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে। উন্নয়ন সংস্থা বাংলাদেশ অ্যাকশন এইড ও রীচ টু আনরীচড’র (রান) উদ্যোগে গতকাল নগরীর অশ্বিনী কুমার হলের সামনে এক কর্মসূচি পালন করা হয়। শিবানী চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন রফিকুল ইসলাম, ডা. সৈয়দ হাবিবুর রহমান, উত্তম কুমার প্রমুখ। বক্তারা বলেন, ‘দলিত জনগোষ্ঠিকে পিছনে রেখে দেশের কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব হবে না।’

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

নারী কয়েদিদের ঈদ উপহার

নাটোর জেলা কারাগারের নারী কয়েদীদের মধ্যে ঈদ উপহার হিসেবে নতুন শাড়ি বিতরণ করা হয়েছে। নাটোর পৌরসভার তহবিল থেকে দেওয়া ২৭ নারী কয়েদীর হাতে গতকাল একটি করে শাড়ি তুলে দেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ। এ সময় পৌরমেয়র উমা চৌধুরী জলি, জেল সুপার আব্দুল বারেক, আওয়ামী লীগ নেতা সৈয়দ মোর্তজা আলী বাবলু প্রমুখ উপস্থিত ছিলেন।

-নাটোর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর