মঙ্গলবার, ৪ জুন, ২০১৯ ০০:০০ টা

এক পলক

অপহৃত শিশু উদ্ধার

ঢাকার সূত্রাপুর থানা এলাকা থেকে মোস্তাকিন (৩) নামে অপহৃত শিশুকে চাঁদপুরের হাইমচর উপজেলার নয়ানি লক্ষ্মীপুর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। মোস্তাকিন সূত্রাপুর এলাকার মো. সাহেদের ছেলে।

-চাঁদপুর প্রতিনিধি

রাসিক মেয়রকে সংবর্ধনা

প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে সংবর্ধনা জানিয়েছেন কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীরা। সোমবার দুপুরে নগর  ভবনের এনেক্স ভবনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

-নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

এসি বাসে আগুন

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের নয়াডিঙ্গী এলাকায় ঢাকাগামী কে লাইন পরিবহনের একটি এসি গাড়িতে আগুনের ঘটনা ঘটেছে। এতে গাড়ির পুরো অংশই পুড়ে গেছে। তবে গাড়িতে থাকা যাত্রীরা দ্রুত নেমে যাওয়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। -মানিকগঞ্জ প্রতিনিধি

শিশুর লাশ উদ্ধার

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় নদীতে নিখোঁজের ৪৬ ঘন্টা পর শিশু নূর ইসলামের (৮) লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। নূর উপজেলার নন্নী উত্তরবন্দ গ্রামের আবুল হাশেমের ছেলে।

-নালিতাবাড়ী  প্রতিনিধি

শাহজালাল দেশের দ্বিতীয় শ্রেষ্ঠ শিক্ষার্থী

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাসেমুল উলুম মাদ্রাসার শিক্ষার্থী মু. শাহজালাল (১৪) নাহবেমীর জামাতের পরীক্ষায় সারাদেশে দ্বিতীয় শ্রেষ্ঠ ফলাফল অর্জন করেছে। কওমী মাদ্রাস শিক্ষা বোর্ডের অধীনে নাহবেমীর জামাতের পরীক্ষায় অর্ধলক্ষাধিক শিক্ষার্থীর মধ্যে সে এই ফলাফল অর্জন করে। একই প্রতিষ্ঠানের আরো ৩ শিক্ষার্থী দেশের সেরা মেধা তালিকায় স্থান করে নিয়েছেন। মাদ্রসা অধ্যক্ষ মুফতি রহমতউল্লাহ জানান, মাদ্রাসাটি আলেম তৈরীর জন্য পাঠদান দিয়ে থাকেন। - রূপগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর