রবিবার, ৯ জুন, ২০১৯ ০০:০০ টা

এক পলক

আওয়ামী লীগ নেতার খুনিদের গ্রেফতার দাবি

হবিগঞ্জের বানিয়াচংয়ে আওয়ামী লীগ নেতা ময়না মিয়া হত্যা মামলার আসামিদের গ্রেফতার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে। দক্ষিণ যাত্রাপাশা পঞ্চায়েত কমিটির ব্যানারে গতকাল এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, গত ২২ মার্চ রাতে ময়না মিয়াকে হত্যার পর লাশ বাড়ির পাশে পুকুরে ফেলে দেয় দুর্বৃত্তরা। পর দিন বানিয়াচঙ্গ থানা পুলিশ মরদহে উদ্ধার করে।

-হবিগঞ্জ প্রতিনিধি

দরিদ্র পরিবারের মাঝে ছাগল বিতরণ

কোটালীপাড়া উপজেলার তারাশী গ্রামের দুটি অসহায় দরিদ্র পরিবারকে ছাগল বিতরণ করেছে জ্ঞানের আলো পাঠাগার।

গতকাল ওই পাঠাগারের সদস্যরা উপজেলার তারাশী গ্রামের বিধবা তাজনেহার বেগম (৪০) ও বিধবা সাদিয়া বেগম এর হাতে ৩ টি করে ছাগল তুলে দেয়। এর আগে এই দুটি পরিবারের বাড়িতে ছাগল রাখার জন্য ঘর নির্মাণ করে দেওয়া হয়। এ সময় মনিরুজ্জামান জুয়েল, সন্দিপ সাহা, শাহানুর শেখসহ পাঠাগারের সদস্যরা উপস্থিত ছিলেন।

-গোপালগঞ্জ প্রতিনিধি

মোতাওয়াল্লিকে পিটিয়ে জখম

বিমানবন্দর জামে মসজিদ ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা মোতাওয়াল্লি মুসতাক হোসেন রতনকে পূর্ব বিরোধের জের ধরে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। তাকে ঢাকা চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল সন্ধ্যায় বিমানবন্দর থানায় অভিযোগ  দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে মোতাওয়াল্লী ব্যবসায়ীদের  নিয়ে মার্কেটে সভা করছিলেন। এ সময় মোতাওয়াল্লী রতনকে পিটিয়ে জখম করা হয়। ওসি নূরে আজম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। -টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর