সোমবার, ১০ জুন, ২০১৯ ০০:০০ টা

এক পলক

আমবিষয়ক সেমিনার

বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট অডিটোরিয়ামে আমবিষয়ক সেমিনার হয়। ম্যাংগো প্রডিউসার মার্চেন্টস এ্যাসোসিয়েশন-এর উদ্যোগে এবং এগ্রো প্রোডাক্ট বিজনেস প্রমোশন কাউন্সিল, বাণিজ্য মন্ত্রণালয়-এর সার্বিক সহযোগিতায় দিনব্যাপী এই সেমিনার অনুষ্ঠিত হয়। মো. আব্দুল ওয়াহেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় নারী সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী।

-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

মানবপাচারকারী আটক

পিরোজপুরের মঠবাড়িয়া থেকে ভারতে পাচারকালে এক নারীকে (২৬) উদ্ধার এবং পাচারকারী লিটন খলিফাকে আটক করেছে র‌্যাব-৮। আটক লিটন বাগেরহাটের মোরেলগঞ্জের সালাম খলিফার ছেলে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে মঠবাড়িয়া থানায় সোপর্দ ও মামলা দায়ের করেছে র‌্যাব।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

সেলুন পাঠাগার

কুমিল্লার লাকসামে সেলুন পাঠাগার স্থাপন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ভিক্টোরি অব হিউমিনিটি অর্গানাইজেশন। লাকসাম বাইপাস এলাকায় প্রিন্স হেয়ার ড্রেসার সেলুনে ফিতা কেটে গতকাল ‘অবসরে আলো’ লাইব্রেরি উদ্বোধন করেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের। উপস্থিত ছিলেন হুমায়ুন কবির মানিক, মনির হোসেন কোম্পানী, ফয়সাল হোসেন বাপ্পী প্রমুখ।

-কুমিল্লা প্রতিনিধি

ভোমরায় আমদানি রফতানি চালু

ঈদুল ফিতর উপলক্ষ্যে টানা সাতদিন ছুটি শেষে গতকাল চালু হয়েছে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের আমদানি-রফতানিসহ সব কার্যক্রম। ২ জুন থেকে ভোমরাস্থল বন্দর সরকারিভাবে বন্ধ ঘোষণা করা হয়েছিল।

-সাতক্ষীরা প্রতিনিধি

হত্যা মামলার আসামি গ্রেফতার

বরিশাল নগরীর আমানতগঞ্জ সরকারি মুরগীর ফার্ম সংলগ্ন পুকুর পাড়ের বাঁশের পাইলিংয়ের উপর থেকে উদ্ধার করা রিকশা চালক ছালামের লাশ উদ্ধারে ঘটনায় একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গত শনিবার রাতে নগরীর কাউনিয়া থানায় ৩ জনের নামোল্লেখসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে তার স্ত্রী লিপি বেগম হত্যা মামলা দায়ের করেন।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

আসামি গ্রেফতার দাবিতে মানববন্ধন

গাজীপুরের কালিয়াকৈরে আসামিদের গ্রেফতার দাবিতে গতকাল মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার ও মানবাধিকার সংস্থা। উপস্থিত ছিলেন- শাজাহান মিয়া, ইউনুছ আলী, ইমরান হোসেন হান্নান, সালমা আক্তার প্রমুখ।  গত ১২ এপ্রিল পূর্বশক্রতার জেরে টাঙ্গাইলের মির্জাপুরে মিলন হোসেনের চোখ উপড়ে নেওয়া হয়। অপরদিকে ৩১ মার্চ রাতে সিরাজগঞ্জের বেলকুচি সড়াতৈলে গৃহবধূ পপিকে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়। এ দুটি ঘটনায় আসামিদের গ্রেফতার করা হয়নি।

-কালিয়াকৈর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর