শনিবার, ২২ জুন, ২০১৯ ০০:০০ টা

এক পলক

বজ্রপাতে বৃদ্ধ নিহত

বগুড়ার সারিয়াকান্দিতে বজ্রপাতে এক বৃদ্ধ নিহত ও নারীসহ দুজন আহত হয়েছেন। উপজেলার ছাগলধরা গ্রামে গতকাল দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, বাঙালি নদীর তীরে মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রপাতে মারা যান ছাগলধরা গ্রামের জনাব আলীর ছেলে ছায়েদ জামান (৫৫)। এ সময় একই গ্রামের মহিদুল ইসলাম ও তাপসি বেগম আহত হন।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ফ্রি মেডিকেল ক্যাম্প

রোটারি ক্লাব অব সৈয়দপুরের উদ্যোগে গতকাল দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শহরের পৌরসভা সড়কে রোটারি চক্ষু হাসপাতালে ওই ক্যাম্পের আয়োজন করা হয়। ক্যাম্পে আসা আড়াইশ রোগীকে ফ্রি চিকিৎসাসেবা ছাড়াও বিনামূল্যে ওষুধপত্র সরবরাহ করা হয়েছে।

-নীলফামারী প্রতিনিধি

প্রশ্নপত্র কেনাবেচার সময় আটক ৬

ঝিনাইদর শহরের আরাপপুর থেকে সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র কেনা-বেচার সময় ছয়জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। পরীক্ষা শুরু হওয়ার আগে গতকাল শহরের আরাপপুরের একটি বাসা থেকে তাদের আটক করা হয়।

-ঝিনাইদহ প্রতিনিধি

বসতবাড়িতে হামলা

মাদারীপুরের রাজৈরে পূর্বশত্রুতার জেরে মুক্তিযোদ্ধা হায়দার মুন্সীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষের লোকজন। উপজেলার বাসুদেবপুর গ্রামে গতকালের এ ঘটনায় আহত হয়েছেন ১৫ জন। রাজৈর থানার ওসি জানান, গোষ্ঠীগত দ্বন্দ্ব ও একটি মামলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি।

-মাদারীপুর প্রতিনিধি

উত্ত্যক্তকারীকে গণধোলাই

গাজীপুরের টঙ্গীর সিরাজউদ্দিন সরকার বিদ্যানিকেতন অ্যান্ড কলেজ শিক্ষার্থীদের উত্ত্যক্ত করার ঘটনায় গতকাল বিদ্যালয়ের সামনে থেকে জিসানকে নামে একজনকে গণধোলাই দিয়েছে জনতা। অভিভাবকদের অভিযোগ, কিছু বখাটে প্রতিদিন বিদ্যালয়ের সামনে ছাত্রীদের ইভ টিজিং করছে। বিষয়টি পুলিশকে অভিহিত করলে তারা উত্ত্যক্তকারীদের বিরুদ্ধে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

-টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর