শনিবার, ২৯ জুন, ২০১৯ ০০:০০ টা

এক পলক

পিরোজপুরে পুলিশকে কোপাল  আসামি

পিরোজপুরে কাউখালীতে মামলার আসামির দায়ের কোপে আহত হয়েছে এক পুলিশের এএসআই। শুক্রবার সকালে জেলার কাউখালী উপজেলার জয়কুল গ্রামে এ ঘটনা ঘটে। আহত রফিকুল ইসলামকে (৩৬) প্রথমে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

- পিরোজপুর প্রতিনিধি

আসামি গ্রেফতার

ভোলার চাঞ্চল্যকর ডাবল মার্ডার মামলার প্রধান আসামি মামুনকে (৪৫) অবশেষে পাবনা থেকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গতকাল সকালে পিবিআই সদস্যরা মামুনকে ভোলায় এনে আদালতে সোপর্দ করেন।

- ভোলা প্রতিনিধি

নারীর লাশ উদ্ধার

চট্টগ্রাম নগরী থেকে অজ্ঞাতনামা (৪০) এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে নগরীর ওয়াসার মোড় এলাকার জমিয়তুল ফালাহ জামে মসজিদে সংলগ্ন আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

- নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম 

প্রতিবাদ সভা

বসত-বাড়ি ভেঙে বুলেট ট্রেন প্রকল্পের স্টেশন ও ডিপো নির্মাণের প্রতিবাদে সমাবেশ করেছে সিদ্ধিরগঞ্জের ৫টি এলাকার বাসিন্দারা। ঘনবসতি এলাকার জায়গা ছেড়ে অন্যত্র স্টেশন করার দাবি জানিয়ে এই সমাবেশ করা হয়। এসকে নাসির উদ্দিন মাস্টারের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন এমএ বারী, মাহাবুবুল আলম, সৈয়দ নুরুল ইসলাম, শাহজাহান মাদবর, আহমেদ হুমায়ুন কবির, নুরুল ইসলাম বেপারী ও মো. বুলবুল আহমেদ প্রমুখ।

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর