মঙ্গলবার, ২ জুলাই, ২০১৯ ০০:০০ টা

এক পলক

যুবকের গলিত লাশ

গাজীপুরে ধান খেত থেকে অজ্ঞাত পরিচয় যুবকের গলিত লাশ উদ্ধার হয়েছে। রবিবার রাতে মাস্টারবাড়ি এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, রবিবার সন্ধ্যার দিকে স্থানীয় লোকজন লাশটি দেখে থানায় খবর দেয়। নিহতের আনুমানিক বয়স ৩০ বছর। লাশ সম্পূর্ণ পঁচে যাওয়ায় তাকে কীভাবে হত্যা করা হয়েছে বোঝার উপায় নেই। যুবকের পরিচয় জানার চেষ্টা চলছে। ধারণা করা হচ্ছে তাকে ১৪-১৫ দিন আগে হত্যা করে লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা। -গাজীপুর প্রতিনিধি

পানিতে ডুবে ভাই বোনের মৃত্যু

গোপালপুর উপজেলার পঞ্চাশ গ্রামে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, উপজেলার পঞ্চাশ গ্রামের সেলিম হোসেনের মেয়ে সূতি (১০) ও ছেলে শোয়েব (৮) দুপুরে বাড়ির পাশে দীঘির পাড়ে খেলার সময় পানিতে পড়ে ডুবে যায়।

-টাঙ্গাইল প্রতিনিধি

মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংস

গাজীপুরের টঙ্গীতে গতকাল বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ ওষুধ পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। টঙ্গীর ড্রাগ ইন্টারন্যাশনালের উদ্যোগে ৬১ প্রকারের মেয়াদোত্তীর্ণ ওষুধ বাজার থেকে প্রত্যাহার করে স্থানীয় স্কুইব রোডের কারখানার বার্নার প্ল্যান্টে ধ্বংস করা হয়। ধ্বংস করা ওষুধের আনুমানিক মূল্য পাঁচ লাখ টাকা বলে জানিয়েছেন ড্রাগ ইন্টারন্যাশনালের জিএম মাহবুবুল ইসলাম।

-টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর