শনিবার, ৬ জুলাই, ২০১৯ ০০:০০ টা

এক পলক

ভবন থেকে পড়ে প্রাণ গেল শ্রমিকের

চট্টগ্রামে একটি নির্মাধীন ভবন থেকে পড়ে অলি উল্লাহ নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে নগরীর দামপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অলি উল্লাহ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার আমিন উল্লাহ’র  ছেলে।

- নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম 

কয়েদির মৃত্যু

নাটোরে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি আব্দুল খালেক মারা গেছেন। নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তার মৃত্যু হয়। জেল সুপার আব্দুল বারেক জানান, খালেককে গত ৩০ জুন কারাগারে আনা হয়। ১ জুলাই তার শ্বাসকষ্টজনিত রোগ দেখা দেয়। এরপর কারাবিধি অনুসারে তার চিকিৎসা চলছিল।

-নাটোর প্রতিনিধি

সাপের কামড়ে স্কুলছাত্রী নিহত

সাতক্ষীরার দেবহাটায় সাপের কামড়ে কৃষ্ণারাণী ঘোষ নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। সে উপজেলার টাউন শ্রীপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী ও শিবনগর গ্রামের জয়দেব ঘোষের কন্যা।

- সাতক্ষীরা প্রতিনিধি

নদে পড়ে বালু শ্রমিক নিখোঁজ

নেত্রকোনার বারহাট্টায় ইঞ্জিনচালিত নৌকা থেকে কংশ নদে পড়ে শহীদুল্লাহ (৪০) নামে এক বালু শ্রমিক নিখোঁজ হয়েছেন। পূর্বধলার জারিয়ে বালুঘাট থেকে নৌকায় বালু বোঝাই করে গতকাল মোহনগঞ্জের দিকে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। Ñ নেত্রকোনা প্রতিনিধি

ডাকাতি

বরিশালের গৌরনদী উপজেলার তাঁরাকুপি গ্রামে এক বাড়িতে ডাকাতি হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে দুর্বৃত্তরা ঘরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে স্বর্ণালঙ্কারসহ ২০ লাখ টাকার মালামাল লুট করে। পুলিশ জানায়, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। অভিযুক্তদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

- নিজস্ব প্রতিবেদক, বরিশাল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর