মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯ ০০:০০ টা

‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

শেরপুর প্রতিনিধি

শেরপুর জেলার সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের মুন্সীরচর গ্রামের সন্ত্রাসী শিপন (৩২) জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। শিপনের বিরুদ্ধে তার মা ও চাচাসহ তিনটি হত্যা মামলাসহ ১৮ মামলা রয়েছে। নিহত শিপন শেরপুর সদর উপজেলার মুন্সীরচর গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মাহাবুবুল আলম জানান, বকশীগঞ্জ উপজেলার ডুমুরতলা গ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী ও মাদক সম্রাট শিপন নিহত হয়েছে। ২১ জুলাই রাতে ডাকাতি করার সময় পুলিশ শিপনকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী, গতকাল ভোরের দিকে বকশীগঞ্জ উপজেলার ভারত-বাংলাদেশ সীমান্ত এলাকার ডুমুরতলা গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর গুলি ছোড়ে। এ সময় শিপন পালিয়ে যাওয়ার অবস্থায় গুলিবিদ্ধ হয়। পুলিশ শিপনকে উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চার পুলিশ সদস্যও আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি এপাচি মোটরসাইকেল, পাইপগান ও ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।

প্রসঙ্গত, শিপন এলাকায় সন্ত্রাসী ও মাদকের ডন হিসেবে পরিচিত ছিল। তার বিরুদ্ধে তার মা ও চাচাকে হত্যাসহ তিনটি হত্যা মামলা এবং শেরপুর, শ্রীবরদী ও বকশীগঞ্জ থানায় মোট ১৮টি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধে সন্ত্রাসী ও মাদক সম্রাট শিপন নিহত হওয়ায় এলাকায় মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

 

সর্বশেষ খবর